২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, যুবানকে নিয়ে চিন্তায় অনুরাগীরা

Published by: Suparna Majumder |    Posted: April 20, 2021 2:21 pm|    Updated: April 20, 2021 4:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টলিউডে করোনার থাবা। মঙ্গলবারই নিজের করোনা (Corona Virus) আক্রান্ত হওয়ার কথা জানান অভিনেতা জিৎ (Jeet)। এবার কোভিড পজিটিভ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। হোম আইসোলেশনে রয়েছেন তিনি। ছেলে যুবান সুস্থ ও নিরাপদ আছেন বলেই জানান শুভশ্রী।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় জিৎ লেখেন, “সকলকে জানাতে চাই আমি করোনা পজিটিভ (COVID-19)। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শীঘ্রই দেখা হবে।” তার ঘণ্টা দু’য়েক পরই শুভশ্রী লেখেন, ” আমি করোনায় আক্রান্ত। আমার ছেলে যুবান সম্পূর্ণ সুস্থ ও নিরাপদে কেয়ারটেকারের কাছে রয়েছে। রাজ বারাকপুরে রয়েছে। আমি আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি আর পরিবারকে সুরক্ষিত রাখার সমস্ত গাইডলাইন মেনে চলছি। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজার ব্যবহার করুন এবং নিরাপদ দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সবাই সুরক্ষিত থাকুন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

[আরও পড়ুন: বিজয়ীর বিড়ম্বনা! ট্রোলের শিকার ‘সারেগামাপা’ জয়ী অর্কদীপ মিশ্র, মনখারাপ শিল্পীর]

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল গোটা দেশ। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে কোভিড ১৯ আক্রান্তের সংখ্যা। বাদ যায়নি বলিউড-টলিউডও।  অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, আমির খান থেকে ক্যাটরিনা কাইফ, ভূমি পেডনেকর, বহু বলিউড তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। টলিউডে গত বছরই করোনা আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক, রঞ্জিৎ মল্লিক, অপরাজিতা আঢ্যরা। এবার তরুণ অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল কিছুদিন আগে। করোনা আক্রান্ত হয়েছিলেন আবির চট্টোপাধ্যায়ও। মঙ্গলবার জিৎ ও শুভশ্রীর করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তা বাড়ল টালিগঞ্জের স্টুডিও পাড়ার।  এদিকে ২২ এপ্রিল বারাকপুর কেন্দ্রে ভোট। সেখানকার তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তাই সেখানে প্রচার কাজ চালিয়ে যেতে হচ্ছে তাঁকে। তবে স্ত্রী শুভশ্রীর খবরাখবর রাখছেন রাজ, এমনটাই শোনা গিয়েছে। 

[আরও পড়ুন: কোমায় বাঙালি গিটারিস্ট, চিকিৎসার জন্য সাহায্যের আরজি আরমান, ইমতিয়াজ আলির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement