BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রিয়া-সুশান্তকে একসঙ্গে দেখার দাবিই সার, CBI-এর প্রশ্নের জবাব দিতে ব্যর্থ প্রতিবেশী মহিলা

Published by: Biswadip Dey |    Posted: October 11, 2020 7:36 pm|    Updated: October 11, 2020 7:36 pm

Bengali News: 'Don't lie', CBI warns Rhea Chakraborty's neighbour who claimed she saw her with Sushant on June 13 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ১৩ জুন রাতে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) একসঙ্গে দেখার দাবি করেছিলেন রিয়ারই এক প্রতিবেশী। ডিম্পল থাওয়ানি নামের সেই মহিলা কিন্তু সিবিআইয়ের (CBI) প্রশ্নের কোনও সদুত্তর দিতে পারেননি। তাঁর বক্তব্যের সমর্থনে বিশদে জানতে চাওয়া হলে ওই মহিলা জানান, তিনি নিজের চোখে রিয়া ও সুশান্তকে একসঙ্গে দেখেননি সেদিন। তবে তিনি শুনেছেন, কেউ একজন ওঁদের একসঙ্গে দেখেছিল ১৩ তারিখ রাতে। কে দেখেছে সেকথা জানতে চাওয়া হলেও সদুত্তর মেলেনি। ডিম্পল জানান, তিনি জানেন না কে সেই ব্যক্তি।

ওই মহিলার বিবৃতি রেকর্ড করার পর সিবিআই তাঁকে হুঁশিয়ারি দিয়ে বলে, কোনও মিথ্যা কথা কিংবা সারবত্তাহীন কথা যেন তিনি আর না বলেন। প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাটে পাওয়া যায় তাঁর মৃতদেহ। প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী জানিয়েছিলেন, ৮ জুনের পরে তাঁর সঙ্গে আর দেখা হয়নি প্রয়াত অভিনেতার। রিয়া জানিয়েছিলে‌ন, ৮ জুন সুশান্তের সঙ্গে তাঁর ঝগড়া হয়। এরপর তিনি তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যান। আর তাঁদের দেখা হয়নি। সুশান্ত সিং রাজপুতের বন্ধু ও ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানিও রিয়ার কথাকে সমর্থন করে জানিয়েছিলেন, রিয়ার দাবি ঠিক। তিনি বলেন, রিয়া হোয়াটসঅ্যাপেও সুশান্তকে ব্লক করে দেন যাতে কোনও ভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ না করতে পারেন সুশান্ত। 

[আরও পড়ুন: ‘মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে’, অনুরাগ কাণ্ডে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট পায়েল ঘোষের]

বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্ত কয়েকদিন আগে দাবি করেছিলেন, এক প্রত্যক্ষদর্শীর বয়ানের ভিত্তিতে তিনি জানতে পেরেছেন, ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করেছিলেন রিয়া। এমনকী, ওইদিন গভীর রাতে রিয়াকে তাঁর বাড়িতেও পৌঁছে দেন সুশান্ত। নিজের টুইটার প্রোফাইলেও এই বিষয়ের উল্লেখ করেন বিবেকানন্দ। 

[আরও পড়ুন: OMG! জেল থেকে বেরিয়েই সলমন সঞ্চালিত ‘বিগ বস ১৪’র প্রতিযোগী হবেন রিয়া চক্রবর্তী!]

প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক যোগের অভিযোগে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্রেপ্তারির ২৮ দিন পর শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন রিয়া চক্রবর্তী। আগামী ছ’মাস ধরে প্রতিমাসের প্রথম সোমবার তদন্তকারী সংস্থার অফিসে গিয়ে দেখা করতে হবে তাঁকে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে