BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে’, অনুরাগ কাণ্ডে প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট পায়েল ঘোষের

Published by: Suparna Majumder |    Posted: October 11, 2020 1:06 pm|    Updated: October 11, 2020 1:06 pm

Bangla news of Payal Ghosh: Actress who accused Anurag Kashyap of rape tweets to PM Narendra Modi, says ‘mafia gang’ will kill her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মাফিয়া গ্যাং’য়ের হাতে খুন হতে পারেন তিনি। আর তাঁর মৃত্যুকে আত্মহত্যা হিসেবে দেখানো হতে পারে। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর রেশ ধরে এভাবেই আশঙ্কা প্রকাশ করে টুইট করলেন পায়েল ঘোষ (Payal Ghosh)। টুইটে ট্যাগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi), PMO এবং জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মাকে। নিজের টুইটে পায়েল লিখেছেন, “নরেন্দ্র মোদি স্যার এই মাফিয়া গ্যাং আমাকে মেরে ফেলবে। রেখা শর্মা ম্যাডাম এরা আমার খুনকে আত্মহত্যা কিংবা অন্য কিছু হিসেবে দেখিয়ে দেবে।”

[আরও পড়ুন: ICU-তে স্থানান্তরিত করা হয়েছে করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়কে, শুরু প্লাজমা থেরাপি]

পরিচালক অনুরাগ কশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পায়েল ঘোষ। মহিলা কমিশনের সুপারিশেই তিনি ভরসোভা থানায় অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশনের হুমকি দিয়েছিলেন। তারপরই বলিউড পরিচালককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। থানায় গিয়ে বয়ান দিয়েছিলেন অনুরাগ কশ্যপ। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে জানিয়েছিলেন, তিনি সেই সময় শ্রীলঙ্কায় ছিলেন।

ইতিমধ্যেই আবার অনুরাগ কাণ্ডে বিনা কারণে তাঁর নাম জড়ানোয় পায়েলের বিরুদ্ধে মানহানির মামলা করেন রিচা চড্ডা (Richa Chadha)। পায়েলকে নিজের মন্তব্য ফিরিয়ে নিতে বলা হয়। কিন্তু তা ফিরিয়ে নিতে অস্বীকার করেন পায়েল। এবিষয়ে এখনও টুইটারে দু’জনের বাদানুবাদ অব্যাহত।

ঘটনায় পায়েলের পাশে দাঁড়িয়েছেন সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly) এবং অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। যদিও পায়েলের সর্বশেষ অভিযোগ নিয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা। শুধু ‘থালাইভি’র শুটিংয়ের ছবি পোস্ট করেছেন তিনি। আর তার আগে মানসিক স্বাস্থ্য নিয়ে পরোক্ষে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কটাক্ষ করেছিলেন। ব্যঙ্গ করে লিখেছিলেন ‘ডিপ্রেশন কি দুকান’।

 

[আরও পড়ুন: জন্মদিনের শুরুটা কীভাবে করলেন অমিতাভ বচ্চন? জানালেন ছবি শেয়ার করে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে