BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

জন্মদিনের শুরুটা কীভাবে করলেন অমিতাভ বচ্চন? জানালেন ছবি শেয়ার করে

Published by: Suparna Majumder |    Posted: October 11, 2020 9:13 am|    Updated: October 11, 2020 9:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘড়ির কাঁটা অনুযায়ী রাত ১২টা বেজে ২৮ মিনিট। অর্থাৎ ১১ অক্টোবর শুরু হয়ে গিয়েছে। করোনাকে (CoronaVirus) জয় করে জীবনের ৭৮তম বছরে প্রবেশ করে ফেলেছেন বলিউডের ‘অ্যাংরি ইয়াং ম্যান’। এবার জন্মদিনটা একেবারেই অন্যরকম। পরিবর্তিত পরিস্থিতিতে নেই ‘জলসা’র সামনের চেনা ভিড়। মাঝরাতেও সকালের অপেক্ষায় বসে থাকা অনুরাগীরা নেই। কিন্তু করোনাজয়ী অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) জীবনের রয়েছে বাবা হরিবংশ রাই বচ্চনের উপদেশ। তা সঙ্গী করে কর্মকেই জীবনের ধর্ম হিসেবে মেনেছেন তিনি। জন্মদিনের শুরুটাও তাই কাজের মধ্যেই কাটালেন। শনিবার সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) শুটিং করার পর মাঝরাত পর্যন্ত করছিলেন শোয়ের ডাবিং। সেই ছবিই টুইট করেছেন অমিতাভ। ক্যাপশনে লিখেছেন বাবার উপদেশ। “জীবন যতদিন রয়েছে ততদিনই সংগ্রাম”।

[আরও পড়ুন: ছেলের সিনেমার গানের ছন্দে নাচ নীতু কাপুরের, আলিয়া-রণবীরের বিয়ের প্রস্তুতি? প্রশ্ন নেটদুনিয়ায়]

সশরীরে যেতে না পারলেও ভারচুয়াল শুভেচ্ছায় বিগ বি-কে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের তারকাদের পাশাপাশি অমিতাভ বচ্চনের অসংখ্য অনুরাগী তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এমনই এক অনুরাগী সুরাটের যুবক দিব্যেশ। অমিতাভ বচ্চনের সাত হাজারের বেশি ছবি রয়েছে তাঁর সংগ্রহে। প্রতিবছর বলিউড ‘শাহেনশা’র জন্মদিনে নিয়ম করে ১১টি চারাগাছ পোঁতেন। এবারও তার অন্যথা হবে না।

 

অনুরাগীদের এমন ভালবাসাই তাঁর জন্মদিনের সেরা উপহার। টুইটে জানিয়েছেন বিগ বি। লিখেছেন, ভালবাসার এই সম্পদই ১১ তারিখের সেরা পাওনা তাঁর কাছে। এর থেকে বেশি তিনি কিছুই চাইতে পারেন না।  

[আরও পড়ুন: ‘গিনি ওয়েডস সানি’ রিভিউ: বিয়ের এই আসরে একেবারেই বেমানান বিক্রান্ত-ইয়ামি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement