BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

অনুপ্রেরণা প্রধানমন্ত্রী মোদিই, আগামী বছর স্বাধীনতা দিবসের পরিকল্পনা জানালেন করণ জোহর

Published by: Suparna Majumder |    Posted: October 2, 2020 6:50 pm|    Updated: October 2, 2020 6:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শো বিজনেসে কীভাবে ‘শো অফ’ করতে হয়, তা খুব ভালভাবেই জানতেন করণ জোহর (Karan Johar)। সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় ছিলেন। লকডাউন ঘোষণা হওয়ার পরও তা বজায় ছিল। ছন্দপতন হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর। ‘নেপোটিজম’ নিয়ে সরাসরি করণ জোহরকে কাঠগড়ায় দাঁড় করান কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখেন করণ। পোস্টের সংখ্যা নামমাত্র।

তাতেই শুক্রবার যুক্ত হল নতুন একটি পোস্ট। যেখানে আগামী বছরের স্বাধীনতা দিবসের (75th Independence Day india) প্রস্তুতির কথা জানিয়েছেন বলিউডের প্রযোজক-পরিচালক। পাশাপাশি এই উদ্যোগে অনুপ্রেরণা জোগানোর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) ধন্যবাদ জানিয়েছেন।

 

নিজের টুইটার (Twitter) হ্যান্ডেলে ৭৫তম স্বাধীনতা দিবসের পরিকল্পনা জানিয়ে বিবৃতি দিয়েছেন করণ। ‘চেঞ্জ উইদিন’ (#ChangeWithin) উদ্যোগের সঙ্গে যুক্ত হওয়ার কথা জানিয়েছেন। শুধু করণ নন এই উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন রাজকুমার হিরানি ( Rajkummar Hirani), রোহিত শেট্টি (Rohit Shetty), একতা কাপুর (Ekta Kapoor), আনন্দ এল. রাই (Aanand L Rai), দীনেশ ভিজান (Dinesh Vijan) এবং সাজিদ নাদিয়াদওয়ালার (Sajid Nadiadwala) মতো বলিউডে অভিজ্ঞ প্রযোজক-পরিচালকরা। দেশের মানুষের কাহিনি নিজেদের কাহিনির মধ্যে তুলে ধরবেন তাঁরা।

[আরও পড়ুন: CAA’র প্রেক্ষাপটে তৈরি ‘আ সেপারেট স্কাই’, এক মুসলিম অধ্যাপিকা-হিন্দু ছাত্রের প্রেমের গল্প]

টুইটে করণ জানিয়েছেন মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকীতেও (#GandhiJayanti) এমন উদ্যোগ নেওয়া হয়েছিল। এবার আগামী বছরের স্বাধীনতা দিবসের জন্য নতুন কাহিনি তুলে ধরা হবে। শুক্রবার ‘বাপু’র ১৫১তম জন্মবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বলিউড তারকা। তালিকায় রয়েছেন কঙ্গনা রানাউত, কাজল, দিশা পাটানি, সিদ্ধার্থ মালহোত্র, করিনা কাপুর, অর্জুন কাপুর।    

[আরও পড়ুন: হাসির ফোয়ারা নিয়ে ফিরছে ‘মীরাক্কেল’, শ্রীলেখার বদলে এবার বিচারক পাওলি!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement