৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজেকে নিয়েই মজা করলেন প্রসেনজিৎ! ভাইরাল নতুন বিজ্ঞাপনের ভিডিও

Published by: Biswadip Dey |    Posted: December 16, 2021 2:20 pm|    Updated: December 16, 2021 3:29 pm

Bengali superstar Prosenjit takes a dig at himself in latest ad। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে নিয়ে রসিকতা করতে পারেন যিনি, তাঁর রসবোধই শ্রেষ্ঠ। চিরকালীন এক প্রবাদকেই যেন নতুন করে সত্যিই প্রমাণ করলেন তিনি। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। গত মাসেই অনলাইনে খাবার অর্ডার দিয়েও তা না পেয়ে ফুড ডেলিভারি সংস্থা সুইগির বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) খোলা চিঠি লিখেছিলেন তিনি। আর সেজন্য ট্রোলড হতে হয়েছিল তাঁকে। কিন্তু এবার একটি কেকের বিজ্ঞাপনে সেই ঘটনায় আরেকবার অভিনয় করলেন তিনি! যা দেখে মুগ্ধ নেট দুনিয়া। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই বিজ্ঞাপনের ভিডিও।

ঠিক কী দেখা গিয়েছে বিজ্ঞাপনে? সেখানে প্রসেনজিৎকে বলতে শোনা গিয়েছে, তিনি কেক পাননি। অর্ডার করা সত্ত্বেও তা ডেলিভারি হয়নি। এবং একথা তিনি জানাচ্ছেন মাকে। আসলে বাণিজ্যিক ছবিতে এই ধরনের সংলাপ বলতে শোনা যায় প্রসেনজিৎকে। সেই স্বরই ফিরিয়ে আনলেন টলিউডের মহাতারকা। এবং এরপর দেখা যায়, তাঁর এই কেক না পাওয়ার ঘটনাটি ‘ব্রেকিং নিউজ’ হয়ে যাচ্ছে!

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে দিচ্ছেন? জবাব দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়]

বিভিন্ন নিউজ চ্যানেল ও সোশ্যাল মিডিয়া সাইটে ছড়িয়ে পড়ছে ‘বুম্বাদা (ইন্ডাস্ট্রিতে এই নামেই বেশি পরিচিত তিনি) ক্ষুধার্ত’। ঠিক যেমন গত মাসে হয়েছিল। শেষে মুশকিল আসান হয়ে অবতীর্ণ হন খোদ সান্টা ক্লজ। তাঁরই কারসাজিতে প্রসেনজিৎ বাড়ি থেকে বেরোতেই কার্যত যেন চাপা পড়ে যান কেকের বৃষ্টিতে।

বিজ্ঞাপনের ভিডিওটি নিজের টুইটার হ্য়ান্ডলে শেয়ার করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। প্রশংসা করেন প্রসেনজিতের ‘স্পোর্টসম্যান স্পিরিটে’র। লেখেন, ”হ্যাটস অফ।” ভিডিওটি শেয়ার করেছেন অনেকেই। তারকাদের ট্রোল করা হলে বেশির ভাগ ক্ষেত্রেই তাঁরা মেজাজ হারান। কিন্তু সেই প্রবণতার উলটো পথে হেঁটে কার্যতই যেন এক নতুন ট্রেন্ডের সূচনা করলেন প্রসেনজিৎ।

[আরও পড়ুন: আলিয়াকে বিয়ে করছেন না! ছবির প্রচারে এসে সাফ জানালেন রণবীর কাপুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে