BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

TRP না থাকায় বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’

Published by: Akash Misra |    Posted: July 22, 2021 5:05 pm|    Updated: July 22, 2021 8:19 pm

Bengali Tv serial ki kore Bolbo Tomay to end it journey 6th august | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ (Ki Kore Bolbo Tomae)। খবর অনুযায়ী, এই ধারাবাহিকের টিম ২৩ জুলাই শেষবারে মতো শুটিং করবেন।

কয়েকদিন আগেই এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা থেকে জানা গিয়েছিল, একেবারে গল্প বদলে, চরিত্রগুলোর লুক চেঞ্জ করে, নতুন করে আসবে এই ধারাবাহিক। তবে জানা গিয়েছে, আপাতত সেই প্ল্যানে একেবারেই জল। এখনই এমন কিছু করতে চাইছেন না প্রযোজনা সংস্থা। তাই পুরোপুরি বন্ধ করা হচ্ছে ‘কী করে বলব তোমায়’।

২০১৯ সালে টেলিপর্দায় যাত্রা শুরু করেছিল ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা দত্ত এবং ক্রুশল আহুজা। স্বস্তিকা (Swastika Dutta)ও ক্রুশলের (Krushal Ahuja)রাধিকা-কর্ণ চরিত্র জনপ্রিয় হয়েছিল ঘরে ঘরে। টিআরপিও ছিল শীর্ষে। তবে বছর এগোতেই এই ধারাবাহিকের টিআরপি ক্রমশ কমতে থাকে। টিআরপি ধরে রাখতে গল্পে নানা টুইস্ট আনার চেষ্টাও করা হয়েছিল। তবে শেষমেশ কোনও কিছুই ঠিকঠাক কাজে লাগল না। উলটে টিআরপি আরও বেশি কমতে শুরু করল।

[আরও পড়ুন: ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে ফুটিয়ে তুললেন Lovebirds-এর ছবি]

শেষ চেষ্টা হিসেবে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের সিকোয়েল তৈরি করার প্ল্যানিং করেছিল প্রযোজনা সংস্থা। স্বস্তিকার লুক চেঞ্জ করে ধারাবাহিককে নতুনভাবে সাজানোর প্ল্যানও করা হয়েছিল। তবে সেই প্ল্যানও আর বেশি দূর এগোল না। বরং ধারাবাহিক একেবারে বন্ধ করার সিদ্ধান্ত নিয়ে ফেললেন প্রযোজক সংস্থা। আগস্ট মাসের ৬ তারিখই দেখা যাবে এই ধারাবাহিকের অন্তিম পর্ব। তবে এই নিয়ে খোলাখুলি কিছু বলতে না চাইলেও বন্ধ হওয়ার খবরে শিলমোহর দিয়েছেন পরিচালক পাভেল ঘোষ। ধারাবাহিকের অভিনেত্রী স্বস্তিকাও জানিয়েছেন এই সিরিয়াল বন্ধ হওয়ার কথা। তবে বিশদে দু’জনেই কিছু জানাতে চাননি। 

[আরও পড়ুন: মুম্বই পুলিশের অভিযানে Raj Kundra-র বাড়ি থেকে উদ্ধার ৭০টি পর্ন ভিডিও!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement