BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

মুম্বই পুলিশের অভিযানে Raj Kundra-র বাড়ি থেকে উদ্ধার ৭০টি পর্ন ভিডিও!

Published by: Akash Misra |    Posted: July 22, 2021 1:56 pm|    Updated: July 22, 2021 1:56 pm

Cops find server and 70 adult video at Raj Kundras house | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে মুম্বই পুলিশ অভিযান চালালে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৭০ টি পর্ন ভিডিও। শুধু তাই নয়, পুলিশের হাতে আসে একটি সার্ভারও। মুম্বই পুলিশ জানিয়েছে, তদন্তে রাজ কুন্দ্রা সেভাবে সাহায্য করছেন না। তদন্তের খাতিরেই রাজ কুন্দ্রার সঙ্গে জড়িত সমস্ত মানুষ পুলিশের সন্দেহের নিশানায়। আর সেই কারণেই রাজের বাড়িতে বার বার হানা দিতে প্রস্তুত মুম্বই পুলিশ।

এর আগেই পুলিশের হাতে এসেছে রাজ কুন্দ্রা এবং তাঁর প্রাক্তন পিএ উমেশ কামাতের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট। যে চ্যাটে উল্লেখ করা হয়েছে গুগল প্লে-স্টোর (Google Play Store)থেকে রাজের পর্ন ছবির অ্যাপ হটস্পট (Hotspot) সরিয়ে দেওয়ার কথা। এমনকী, অতিরিক্ত সাহসী ভিডিও অ্যাপ থেকে সরিয়ে সফট পর্ন আপলোড করার কথাও রয়েছে এই চ্যাটে। শুধু তাই নয়, এই চ্যাটেই ধরা পড়ে পর্ন থেকে রোজগার হওয়ার লাখ লাখ টাকার কথাও। এই চ্যাটকেই জবরদস্ত প্রমাণ হিসেবে ধরছে মুম্বই পুলিশ।

[আরও পড়ুন: Viral Video: পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত রাজ কুন্দ্রা, আগেই টের পেয়েছিলেন কপিল শর্মা!]

খবর অনুযায়ী, রাজের বাড়ি থেকে পাওয়া সার্ভার ইতিমধ্যেই ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে। খতিয়ে দেখা হবে এই সার্ভার থেকেই রাজের ইউকে-র কোম্পানি কেরনিন-এ ভিডিও পাঠানো হতো কিনা। পুলিশের তরফ থেকে গত দু’মাসের ব্যাঙ্কে টাকা লেনদেনের বিস্তারিত রিপোর্ট চাওয়া হয়েছে।

সোমবার রাতে গ্রেপ্তারের পর রাজ কুন্দ্রা আপাতত রয়েছেন পুলিশি হেফাজতে। রাজ কুন্দ্রাকে (Raj Kundra) ঘণ্টায় ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করছেন মুম্বই পুলিশের দুঁদে অফিসাররা। তবে রাজের দিক থেকে কিছুটা নজর সরিয়ে এবার মুম্বই পুলিশের সন্দেহের নজরে পড়লেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পা শেট্টিও। তবে শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনও জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে নেমে মুম্বই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও।

[আরও পড়ুন: Raj Kundra-র পর্ন ছবি তৈরির ব্যবসায় Shilpa Shetty কি জড়িত? মুম্বই পুলিশের বয়ানে বেরিয়ে এল সত্য!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement