১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

Raj Kundra-র পর্ন ছবি তৈরির ব্যবসায় Shilpa Shetty কি জড়িত? মুম্বই পুলিশের বয়ানে বেরিয়ে এল সত্য!

Published by: Akash Misra |    Posted: July 21, 2021 2:34 pm|    Updated: July 21, 2021 3:15 pm

Actress Shilpa Shetty involved in Raj Kundras illicit Business ! | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার রাতে গ্রেপ্তারের পর রাজ কুন্দ্রা আপাতত রয়েছেন পুলিশি হেফাজতে। রাজ কুন্দ্রাকে (Raj Kundra) ঘণ্টায় ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করছেন মুম্বই পুলিশের দুঁদে অফিসাররা। তবে রাজের দিক থেকে কিছুটা নজর সরিয়ে এবার মুম্বই পুলিশের সন্দেহের নজরে পড়লেন তাঁর স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তদন্তে নেমে পুলিশের প্রাথমিক অনুমান রাজের এই পর্ন ছবি তৈরির ব্যবসায় সহযোগী হিসেবে যুক্ত ছিলেন শিল্পা শেট্টিও। তবে শিল্পার বিরুদ্ধে এই নিয়ে কোনও জোরাল প্রমাণ পাওয়া যায়নি। তদন্তে নেমে মুম্বই পুলিশের হাতে এমন কিছু তথ্য এসেছে যার ফলে নাম জড়িয়ে যেতে পারে শিল্পারও। 

অন্যদিকে, রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরই সন্তানদের নিয়ে শিল্পা নিজের মায়ের বাড়িতে। পরে বোন শমিতা শেট্টির (Shamita Shetty) বাংলোয় গিয়ে ওঠেন শিল্পা। জানা গিয়েছে, শিল্পা নিজেকে একেবারে ঘরবন্দি করেছেন। কারও সঙ্গে ফোনেও কথা বলছেন না। এমনকী, রিয়ালিটি শো ‘সুপার ড্যান্সার’-এর শুটিংয়েও যাননি তিনি। শিল্পার এই ধরনের আচরণে তাঁর প্রতি সন্দেহ আরও বাড়ছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: Viral Video: পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত রাজ কুন্দ্রা, আগেই টের পেয়েছিলেন কপিল শর্মা!]

রাজ কুন্দ্রার গ্রেপ্তার প্রসঙ্গে মুম্বইয়ে এক সাংবাদিক বৈঠকে যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভারাম্বে বলেন, ‘এই পর্ন কাণ্ডে যারা শিকার হয়েছেন, মুম্বই পুলিশের তদন্তের স্বার্থে সামনে এসে নিজেদের মুখ খুলুন। কালপ্রিটদের পর্দা ফাঁস করুন।’ শিল্পা শেট্টির জড়িত থাকার কথা প্রসঙ্গে তিনি বলেন, ‘আপাতত শিল্পার বিরুদ্ধে কোনওরকম জোরাল তথ্য প্রমাণ পাওয়া যায়নি। তবে এবারে শিল্পাকে শীঘ্রই জিজ্ঞাসাবাদ করা হবে।’

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছিল। সোমবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। পরে রাতের দিকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ রয়েছে। সেই কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। এর আগে রাজকে পর্ন ফিল্ম কাণ্ডের মূল ষড়যন্ত্রকারী হিসেবে ব্যাখ্যা করা হয়েছিল। সূত্রের খবর, মঙ্গলবার আদালতে ফের তাঁকে মাস্টারমাইন্ড হিসেবে ব্যাখ্যা করে পুলিশ।

[আরও পড়ুন: ‘যা হচ্ছে তা বদলানোর শক্তি নেই’, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের দিন টুইট শিল্পার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement