BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘যা হচ্ছে তা বদলানোর শক্তি নেই’, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের দিন টুইট শিল্পার!

Published by: Akash Misra |    Posted: July 20, 2021 5:16 pm|    Updated: July 20, 2021 5:19 pm

Shilpa Shetty's tweet on the day Raj Kundra got arrested goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেপ্তার হওয়ার পর থেকেই গোটা বলিউড সরগরম। নেটপাড়াতেও রাজ কুন্দ্রাকে নিয়ে সোমবার রাত থেকেই চলছে নানা চর্চা। ভাইরাল হচ্ছে, রাজ কুন্দ্রার টুইট, ভিডিও, পুরনো সব খবর! তবে গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য করেননি রাজ কুন্দ্রার স্ত্রী ও অভিনেত্রী শিল্পা শেট্টি। রাজের গ্রেপ্তার হওয়ার পর থেকেই নিজেকে একেবারে ঘরের ভিতর বন্দি করে রেখেছেন শিল্পা।

ঠিক এরই মাঝে হঠাৎ ভাইরাল হল শিল্পার একটি টুইট। যা তিনি করেছিলেন রাজের গ্রেপ্তারের দিনই। তবে এই টুইটের সঙ্গে রাজের সম্পর্ক না থাকলেও, নেটিজেনরা ইতিমধ্যেই এই নিয়ে চর্চা শুরু করে দিয়েছেন।

[আরও পড়ুন: পর্ন ফিল্ম বানানোর অভিযোগে ৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হল রাজ কুন্দ্রাকে]

ঠিক কী লিখেছিলেন শিল্পা?

টুইটে শিল্পা লিখলেন, ‘অনেক সময় আমরা আশেপাশে ঘটে চলা ঘটনা বদলাতে পারি না। তবে নিজের খুশি থাকাটা কন্ট্রোল করতে পারি। যা যোগাসন দ্বারাই সম্ভব। নিজেকে শান্ত রাখতে, আজেবাজে চিন্তা আটকাতে যোগাসনের মাহাত্ম্য অনেক!’ বলিউডের সবাই প্রায় জানে, শিল্পার রূপের রহস্য এই যোগাসনই। নিজেকে ছিপছিপে রাখার নেপথ্যে শিল্পার এই যোগাসনই একমাত্র দাওয়াই। তবে এই টুইট দেখে নেটিজেনদের প্রশ্ন, রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পরে, নিজেকে শান্ত রাখতে শিল্পা কি যোগাসনের উপরই নির্ভর করবেন? শিল্পার মুখে কিন্তু আপাতত কোনও কথা নেই। রাজ কুন্দ্রাকে নিয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

[আরও পড়ুন: ‘পর্ন ছবি তৈরি আর যৌনবৃত্তি কি এক?’ ভাইরাল রাজ কুন্দ্রার টুইট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement