BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে ৪ দিনের পুলিশি হেফাজতে পাঠানো হল রাজ কুন্দ্রাকে

Published by: Suparna Majumder |    Posted: July 20, 2021 2:31 pm|    Updated: July 20, 2021 8:25 pm

Raj Kundra sent to police custody till Friday in porn films case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশি হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। পর্ন ফিল্ম বানানোর অভিযোগে সোমবার গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। জামিনের আর্জি করা হলে আদালত তা খারিজ করে। আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তবে শুধু রাজ কুন্দ্রাই নয়, গ্রেপ্তার করা হয়েছে তাঁর সহযোগী রায়ানকেও। 

জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছিল। সোমবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। পরে রাতের দিকে গ্রেপ্তার করা হয়। রাজ কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ রয়েছে। সেই কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। এর আগে রাজকে পর্ন ফিল্ম কাণ্ডের মূল ষড়যন্ত্রকারী হিসেবে ব্যাখ্যা করা হয়েছিল। সূত্রের খবর, মঙ্গলবার আদালতে ফের তাঁকে মাস্টারমাইন্ড হিসেবে ব্যাখ্যা করে পুলিশ।

[আরও পড়ুন: লকডাউনে কর্মহীন শিল্পীদের সাহায্য, সাংস্কৃতিক মঞ্চ তৈরি করছেন বিধায়ক অদিতি মুন্সি]

ফেব্রুয়ারি মাসে মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে (Gehana Vasisth) গ্রেপ্তার করা হয়েছিল। শোনা গিয়েছে, পুলিশি জেরায় রাজের কোম্পানির কর্মী উমেশ কামাতের নাম নিয়েছিলেন গেহনা। তারপরই উমেশকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানতে পারে, রাজ কুন্দ্রার অফিসের মেশিন ব্যবহার করে একাধিক পর্ন ভিডিও আপলোড করা হয়েছে। তখন থেকেই এ বিষয়ে রাজের উপর নজর ছিল মুম্বই পুলিশের তদন্তকারী অফিসারদের। পুলিশের অনুমান, এই ইন্ডাস্ট্রিতে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন রাজ।

উল্লেখ্য, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

[আরও পড়ুন: ওয়েব সিরিজের অডিশনে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা, বিস্ফোরক অভিযোগ মডেলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement