১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘পর্ন ছবি তৈরি আর যৌনবৃত্তি কি এক?’ ভাইরাল রাজ কুন্দ্রার টুইট

Published by: Akash Misra |    Posted: July 20, 2021 2:32 pm|    Updated: July 20, 2021 4:29 pm

Shilpa shettys husband raj kundras old controversial tweets goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ছবি তৈরি করার অভিযোগে সোমবার গ্রেপ্তার হলেন অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। ব্যবসায়ী রাজের বিরুদ্ধে অভিযোগ পর্ন ছবি বানিয়ে তিনি বিশেষ এক অ্যাপে তা ছড়িয়ে দিতেন। এই ঘটনা ঘটতেই সোমবার রাত থেকেই বলিউড সরগরম। বলিউডের প্রচুর অভিনেত্রীই রাজ কুন্দ্রার বিরুদ্ধে একের পর এক মন্তব্য করছেন। ঠিক যেমন পুনম পাণ্ডে (Punam Pandey)ও শার্লিন চোপড়া (Sherlyn Chopra) জানিয়েছেন, রাজ কুন্দ্রার হাত ধরেই পর্ন ইন্ডাস্ট্রিতে এসেছেন তাঁরা।

ঠিক এরই মাঝে নেটপাড়ায় ভাইরাল হল রাজ কুন্দ্রার এক পুরনো টুইট। যেখানে রাজ সরাসরি লিখেছিলেন পর্ন ও যৌনবৃত্তি নিয়ে। রাজ সেই টুইটে লিখেছিলেন, পর্ন ছবি বানানোর সময় টাকার জন্য যদি ক্যামেরার সামনে সেক্স করা হয় তবে তা বেশ্যাবৃত্তির থেকে আলাদা হয় কী করে’! এখানেই শেষ করেননি রাজ। ঠিক এই টুইটের দু’মাস পরই রাজ ফের টুইট করেন, যেখানে টেনে আনেন দেশের রাজনৈতিক নেতা, খেলোয়াড়দেরও। দ্বিতীয় টুইটে রাজ কুন্দ্রা লিখেছিলেন, ‘অভিনেতারা ক্রিকেট খেলছে, ক্রিকেটাররা রাজনীতিতে যোগ দিচ্ছে, রাজনৈতিক নেতারা পর্ন দেখছেন, আর পর্ন তারকারা অভিনয় জগতে আসছেন।’ রাজের এই টুইট নিয়ে সেই সময় বিতর্ক উঠেছিল চরমে। রাজের এই টুইট নিয়ে নেটিজেনরা শিল্পা শেট্টিকে ট্যাগ করেও তুমুল সমালোচনা করেছিলেন।

[আরও পড়ুন: ওয়েব সিরিজের অডিশনে নগ্ন হতে বলেছিলেন রাজ কুন্দ্রা, বিস্ফোরক অভিযোগ মডেলের]

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে আগুন ধরালেন Fatima Sana Shaikh, ছবি দেখে কী বললেন আমিরকন্যা ইরা খান?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement