BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিগ বস ১১-র মঞ্চে প্রকাশ্যে ক্ষমা চাইলেন সলমন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 15, 2017 9:36 am|    Updated: September 26, 2019 7:13 pm

Bigg Boss 11: know why Salman Khan apologises on the show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ‘বিগ বস ১১’-য় ‘উইকেন্ড কা বার’ পর্বে শেষমেশ ক্ষমা চাইলেন সলমন খান! হ্যাঁ, ঠিকই পড়েছেন। নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিলেন তিনি। গত সপ্তাহে এই রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে এক প্রতিযোগীকে তুমুল শব্দবাণে আক্রমণ করেছিলেন দাবাং খান। নিশ্চয়ই আন্দাজ করছেন সেই প্রেক্ষিতেই ক্ষমা চেয়েছেন তিনি। এ ধারণা ঠিক হলেও যদি ভেবে থাকেন প্রতিযোগী জুবের খানের কাছে মাথা নত করলেন তিনি, তাহলে সম্পূর্ণ ভুল ভাবছেন।

ব্যাপারটা কী? যাঁরা শনিবারের পর্বটি দেখে ফেলেছেন, তাঁরা তো এ বিষয়ে ওয়াকিবহাল। ঘটনার সূত্রপাত গত সপ্তাহে সলমনের পরিচালিত সপ্তাহান্তের পর্ব থেকে। তাঁর রুদ্র রূপ দেখেছিলেন দর্শকরা। প্রতিযোগী জুবের খানের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। যে জুবের খান নিজেকে হাসিনা পার্কারের জামাই পরিচয় দিয়ে ঘরের ভিতর হুমকি দিয়ে বেড়াতেন। মহিলাদের ক্ষেত্রেও শোনার অযোগ্য ভাষা প্রয়োগ করছিলেন। এতেই চটেন বলিউডের ‘সুলতান’। বলেন, “তোমায় কুকুর না বানিয়ে দিলে আমার নামও সলমন খান নয়।” এমনকী তাঁকে ‘ডন’ বলেও কটাক্ষ করেন সল্লু মিঁঞা। যার জেরে প্রতিযোগিতা থেকে বেরিয়ে যাওয়ার পরই পুলিশের কাছে সলমনের বিরুদ্ধে অভিযোগ জানান জুবের খান। তাঁর অভিযোগ, সলমন প্রকাশ্যে হুমকি দিয়েছেন তাঁকে। ‘কুকুর’ বলে অপমান করেছেন। আবার ইন্ডাস্ট্রিতে কাজ না করতে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এর প্রতিকার চেয়ে আরজি জানিয়েছেন তিনি। কিন্তু তাতে যে দাবাং খানের কিছু যায় আসে না, সেটাই শনিবার বুঝিয়ে দিলেন তিনি।

[টাকা নিয়ে অনুষ্ঠান না করায় এফআইআর, বিপাকে অঙ্কিত-আকৃতি]

ক্ষমা চাইলেন তিনি। কিন্তু জুবের খানের কাছে নয়। সারমেয়দের কাছে। সলমন জানান, জুবেরকে সারমেয়দের সঙ্গে তুলনা করায় তিনি দুঃখিত। আর তাই তিনি ক্ষমা চেয়ে নিচ্ছেন। এভাবেই যেন বিগ বস-এর ঘর থেকে বেরিয়ে যাওয়া প্রতিযোগীকে আরও একবার খোঁচা দিলেন ৫১ বছরের সঞ্চালক। আর এতেই যে অফ ক্যামেরা বিতর্ক ফের জমে গেল, তা বলাইবাহুল্য।

[নির্লজ্জ সেলফি! ফের নেটদুনিয়ার রোষে ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে