২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহেশ বাবুর ফ্যান বিল গেটস, অভিনেতার সঙ্গে সাক্ষাতের পর ফলো করলেন টুইটারেও

Published by: Akash Misra |    Posted: July 2, 2022 2:24 pm|    Updated: July 2, 2022 2:24 pm

Bill Gates Follows Mahesh Babu On Social Media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর (Mahesh Babu) ভক্ত হয়ে গিয়েছেন মাইক্রোসফট কর্তা বিল গেটস! মহেশ ও তাঁর অভিনেত্রী স্ত্রী নম্রতা শিরোদকারের মাঝে দাঁড়িয়ে ছবি তুলেই ক্ষান্ত হননি, সেই ছবি টুইটারে পোস্ট করেছেন। এমনকী, মহেশ বাবুর টুইটার ও ইনস্টাগ্রাম অ‌্যাকাউন্ট ‘ফলো’ও করলেন। বিল গেটসের মতো ব‌্যক্তিত্ব ভারতের সবচেয়ে জনপ্রিয় সিনেমা জগৎ বলিউডের বদলে তেলুগু ছবির এই তারকার সঙ্গে তাঁর মোলাকাত পর্বটি নিয়ে যেভাবে আহ্লাদিত, তা অবাক করেছে নেটিজেনদের। দিন কয়েক আগে মহেশ বাবু বিল গেটস ও নম্রতার সঙ্গে তোলা ছবিটি টুইট করেছিলেন।

বৃহস্পতিবার সেই ছবিটিই পুনরায় পোস্ট করে লেখেন, “নিউ ইয়র্কে থাকা সব সময়েই খুব মজার। তুমি ভাবতেই পারবে না, কখন কার সঙ্গে দেখা হয়ে যাবে। নম্রতা আর তোমার সঙ্গে আড্ডা পর্ব দারুণ ছিল।”

Mahesh Babu says 'Bollywood can't afford me

[আরও পড়ুন: নূপুর শর্মাকে সুপ্রিম কোর্টের ভর্ৎসনায় অসন্তুষ্ট অনুপম খের, দিলেন কড়া প্রতিক্রিয়া]

মহেশদের সঙ্গে নিজের আরও একটি ছবি নিজের ইনস্টাগ্র‌াম স্টোরিতে পোস্ট করেছেন মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা তথা বিশ্বের অন‌্যতম ধনশালী ব‌্যক্তি। সেখানে ক‌্যাপশনে বিল লিখেছেন, ‘বিখ‌্যাত মানুষেরা একইরকম খায়। নম্রতা ও তোমার সঙ্গে দেখা হওয়ায় আমি খুব খুশি হয়েছি।’ বিল গেটসের মতো ব‌্যস্ততম ব‌্যক্তি তেলুগু অভিনেতার কোনও ছবি দেখেছেন কি না তা নিয়েও জল্পনা শুরু হয়ে গিয়েছে তাঁর ভক্তদের মধ্যে। তিনি আগে থেকেই মহেশ বাবুকে চিনতেন বলে দাবি কারও কারও। উল্লেখ‌্য, মহেশের ‘পোকিরি’, ‘আথিডি’, ‘ডুকুডুর’ মতো বহু হিট দক্ষিণী ছবি বর্তমানে হিন্দি ডাবিং করে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ায় সারা দেশেই তাঁর ভক্ত তৈরি হয়েছে। অন‌্যদিকে ১৯৯৩ সালে মিস ইন্ডিয়া হওয়া নম্রতা শিরোদকার নয়ের দশকের শেষ দিকে বলিউডে ‘পুকার’-এর মতো বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে অভিনয় করেন।

[আরও পড়ুন: ‘আয় তবে সহচরী’র জায়গায় আসছে ‘এক্কা দোক্কা’, বন্ধের মুখে কনীনিকার ধারাবাহিক?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে