BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

এবার ওয়েব সিরিজে হাত পাকাতে চলেছেন বিরসা দাশগুপ্ত, প্রযোজনায় পরমব্রত

Published by: Sandipta Bhanja |    Posted: August 15, 2019 5:39 pm|    Updated: August 15, 2019 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার পাশাপাশি এবার ওয়েব সিরিজ পরিচালনায় নামলেন পরিচালক বিরসা দাশগুপ্ত। সাইকোলজিক্যাল থ্রিলার। বাংলা ওয়েব ময়দানে যদিও এই ঘরানার সিরিজ সেভাবে দেখা যায়নি। নাম ‘মাফিয়া’। বিরসার প্রথম ওয়েব সিরিজ পরিচালনার পাশাপাশি রয়েছে আরও এক চমক। কারণ, ‘মাফিয়া’র প্রযোজনা করছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: চিন্তামুক্ত সিনেমহল, ভাল আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়]

মোট চল্লিশ মিনিটের সিরিজ। ৮টি পর্ব থাকছে প্রথম ধাপে। হিন্দি এবং বাংলা এই দুটি ভাষাতেই মুক্তি পাবে ‘মাফিয়া’। তার জন্য অবশ্য আলাদা করে শুটও হবে এই ওয়েব সিরিজের। তবে কাস্টিংয়ে কোনও হেরফের নেই। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ইশা সাহা, ঋদ্ধিমা ঘোষ, অনিন্দিতা বসু, মধুরিমা রায়, অঙ্কিতা চক্রবর্তী এবং হিন্দি টেলিপর্দার খ্যাতনামা অভিনেতা নমিত দাস।

৬ বন্ধুকে নিয়ে ‘মাফিয়া’র গল্প। কলেজে পড়াকালীন তারা সাইকোলজিক্যাল গেম মাফিয়া খেলার সঙ্গে জড়িয়ে পড়ে। এক প্রত্যন্ত অঞ্চলে বেড়াতে গিয়ে ৬ বন্ধু আশ্রয় নেয় একটি বাড়িতে। সেখানেই শুরু তাদের মাফিয়া-মাফিয়া খেলা। ক্রমশ এই খেলার প্রতি আসক্তি জন্মে যায় তাদের। তবে কালের গতিতে কলেজের পড়া শেষ হতেই তারা যে যার মতো ব্যস্ত হয়ে পড়ে নিজেদের জীবনে। এভাবেই কেটে যায় ৬টা বছর। বছর ছয়েক পর ফের রিইউনিয়ন হয় তাদের। ততদিনে সবার জীবনই অনেক বদলে গিয়েছে। ৬ বন্ধুর পুনর্মিলনের আনন্দে ফের সেই ‘মাফিয়া’ খেলায় মেতে ওঠে তারা। বাস্তবের সঙ্গে জড়িয়ে যায় তাদের মাফিয়া খেলা। মাফিয়াচক্রের মাঝেই ঘটে যায় এক খুনের ঘটনা। এদের মধ্যেই কি কেউ সেই খুনি? বিরসার ওয়েব সিরিজে কাহিনির পরতে পরতে রয়েছে রহস্য রোমাঞ্চের স্বাদ। সেই টুইস্টের স্বাদ নিতে গেলে অপেক্ষা করতে হবে।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসেই ‘গুমনামি’র টিজার, প্রকাশ্যে নেতাজিরূপী প্রসেনজিৎ]

বিরসার কথায়, বাংলা ওয়েব সিরিজে সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানা নিয়ে সেভাবে কাজ হয়নি। সেই উৎসাহেই ১০টি ছবি করার পর ওয়েবের কাজে মেতেছেন তিনি। উল্লেখ্যা, বিরসার পরিচালনায় পরমব্রত চট্টোপাধ্যায়কে এর আগে দেখা গেলেও এই প্রথম পরমব্রতর প্রযোজনায় কাজ করতে চলেছেন বিরসা।  

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement