BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

যশের জন্য নিখিলের সঙ্গে সম্পর্কে চিড় ধরছে? জন্মদিনে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন নুসরত

Published by: Suparna Majumder |    Posted: January 8, 2021 11:57 am|    Updated: January 8, 2021 3:00 pm

An Images

স্ক্যানারে দাম্পত্য জীবন। নুসরত, যশ এবং নিখিল, তিন নামকে কেন্দ্র করে টলিপাড়ায় জোর চর্চা। এমন পরিস্থিতিতেই জন্মদিনে প্রথমবার নিজের মনের কথা জানালেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) । শুনলেন শম্পালী মৌলিক

জন্মদিনের  অনেক শুভেচ্ছা। এবার কী প্ল‌্যান?

ওহ্‌! থ‌্যাঙ্ক ইউ (হাসি)। বাড়িতেই থাকব। বাবা-মা আসছে। মা লাঞ্চ করাবে। NGO-র বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটাব। আর বিকেলে ফিল্ম ফেস্টিভ‌্যালের ভারচুয়াল ওপেনিং আছে, সেখানেও যাব। নবান্নয় হচ্ছে। এটা কলকাতার জন‌্য বড় বিষয়। তারপর বাড়িতেই থাকব।

নিখিল কী উপহার দিচ্ছেন কিছু টের পেলেন?

নো আইডিয়া!

রাজস্থানে কি বেড়াতে গিয়েছিলেন?

আই ওয়াজ অন আ ট্রিপ। এটা অনেক দিনের প্ল‌্যান ছিল। ভেবে রেখেছিলাম, শীতকালেই যাব। আমার আজমেঢ় যাওয়ার প্ল‌্যান ছিল। সেটায় যেতেই হত। যাওয়া হয়নি এতদিন কোভিডের (COVID-19) জন‌্য। আমার দর্শনের ব‌্যাপার ছিল। আজমেঢ় গেলাম, ওখান থেকে ঘুরেফিরে দিল্লিতে একটু কাজ ছিল, ওটা সেরে এলাম।

আপনি শহরে না থাকাকালীন আপনার বিবাহিত জীবন নিয়ে তুমুল জল্পনা চলেছে

লোকজন তো চিরকাল আমার জীবন নিয়ে জল্পনা করেছে। আপনিই প্রথম, যার সঙ্গে আমি এ বিষয়ে কথা বলছি। অনেস্টলি বলছি, আর আমার প্রাইভেট লাইফ পাবলিক কনজাম্পশনের জন‌্য নয়। বিকজ আই চোজ ইট। লোকে যা লিখছে সেটা তাদের চয়েস। আগে জবাব দিয়েছি আর নয়। এই সিদ্ধান্তটা নিয়েছি। এত বছর যা হয়েছে বাইরে গিয়েছে, কোনওদিন বলিনি কেন লিখছ বা আজও বলব না। বদার করি না। লোকে যদি বিক্রি করতে চায় করুক।

নিখিলের সঙ্গে আপনার দূরত্বের খবর কতটা ঠিক?

আমি কোনও ব‌্যক্তিগত বিষয়ে কমেন্ট করব না। কাজ নিয়ে কথা বলব, বাড়ির বিষয়ে নয়।

সোশ‌্যাল মিডিয়ায় আপডেট দেখে একটা ধারণা হয়েছে মানুষের।

লোকে তো সোশ‌্যাল মিডিয়াকে জীবন বানিয়ে বসে আছে। তাহলে তো আমার আর ইন্টারভিউ দেওয়ার দরকার নেই (মৃদু হাসি)। এটা তো ভীষণ টেম্পোরারি, সোশ‌্যাল মিডিয়ার বাইরেও একটা জীবন আছে। আমি দেখব, সময় কী বলে।

SOS কলকাতা’-র সময় থেকেই নাকি যশের সঙ্গে আপনার বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে শোনা যাচ্ছে?

আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল। (হাসি)

এই একই সময় যশ-এর পোস্টে কিছু বালিঘেরা অঞ্চলের ছবি দেখা গিয়েছে। সেটা থেকে অনেকের ধারণা, আপনার সঙ্গে যশ-ও গিয়েছেন।

তাই?

আপনি আর নিখিল কি আলাদা বাড়িতে থাকছেন?

অ‌্যাবসোলিউটলি পার্সোনাল রিজন আছে। হ্যাঁ, আমি আমার বাড়িতেই থাকছি। এর বেশি কিছু বলতে চাই না। একদম ব‌্যক্তিগত কারণে। এখানে অন‌্য কোনও ব‌্যক্তি জড়িয়ে নেই।

একটা বিষয়, আপনি নিজে নিখিলকে নিয়ে একসঙ্গে শেষ পোস্ট করেছেন সম্ভবত জুলাই মাসে।

ওটা আমার সোশ‌্যাল মিডিয়া পেজ, আমি তো ভুলেই গিয়েছিলাম– লোকে তো আমাকে ফলো করতে চায়, যা করি সেটাই দিই। আমি তখনও মিথ্যে কথা বলিনি, আজও বলছি না। আমি যেটা করি, অনুরাগীরা সেই আপডেট-ই পায়। ছবি দিইনি, তাই ওরা দেখতে পায়নি।

[আরও পড়ুন: বিয়ের নামে প্রতারণা! ‘কসৌটি জিন্দেগি কে’র নায়কের বিরুদ্ধে বিস্ফোরক বিদেশি মহিলা]

কোথাও কি দাম্পত্যের তাল কেটে গিয়েছে?

ইভেন দ‌্যাট ইজ টু পার্সোনাল। জীবনটা আমার, প্রেসকে সেজন‌্য উত্তর দেব না। আমি আমার কাজের জন‌্য পাবলিক ফিগার হিসাবে একশো একবার উত্তর দিতে পারি। কিন্তু আমার ব‌্যক্তিগত জীবনে কী হচ্ছে, তার উত্তর দেব না।

প্রায় সবসময় আপনার জীবনে একটা টালমাটাল…

নট এভরিবডি ইজ ব্লেসড উইথ আ নর্মাল লাইফ। যখনই মনে হয় জীবনটা সেট হয়ে গিয়েছে, ডেস্টিনির একটা অন‌্য প্ল‌্যান থাকে। আমি কোনও তৃতীয় ব‌্যক্তিকে এখানে জড়াতে চাই না। আই অ‌্যাম দ‌্য ডেস্টিনি’জ চাইল্ড। যেভাবে ঘোরাচ্ছে, সেভাবে ঘুরছি। আর একটা কথা, আমি কোনও সিদ্ধান্ত নিয়ে নিলে আর ঘুরে তাকাই না। বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।

সামনে নির্বাচন। কিছু প্ল‌্যান করছেন?

মানুষের কাছে পৌঁছে যাওয়াটাই আসল। নতুন স্ট্র‌্যাটেজি কিছু নেই, মানুষের জন‌্য কাজ করাটাই আসল। আমি তো কোভিডের (Corona Virus) মধ্যেও বাইরে গিয়ে লোকজনের সঙ্গে দেখা করেছি, কাজ করেছি। এটা ঢাকঢোল পিটিয়ে বলার কিছু নেই।

আপনার অভিনীত, ব্রাত‌্য বসু পরিচালিত ডিকশনারিকি এ মাসে রিলিজ করতে পারে?

এখনও বুঝতে পারছি না। যতক্ষণ না সিনেমা হল-এর অবস্থা ঠিক হয়, হল-এ রিলিজ করে লাভ নেই। ওটিটি-তে যাবে কিনা, সেটা প্রোডাকশনের সিদ্ধান্ত। তবে এটুকু বলব, ছবিটা দারুণ হয়েছে। এরকম ডি-গ্ল‌্যাম চরিত্রে আমি নিজেকে কোনওদিন ভাবিনি। স্ক্রিপ্ট শুনেই আমি হ্যাঁ বলেছিলাম। সিনেমা শেষ পর্যন্ত বড় পর্দায় দেখতেই ভাল লাগে (হাসি)।

[আরও পড়ুন: শাহরুখ-মমতার ভারচুয়াল উদ্বোধনে আজ শুরু চলচ্চিত্র উৎসব, সিনেপ্রেমীদের জন্য কী থাকছে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement