২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের নামে প্রতারণা! ‘কসৌটি জিন্দেগি কে’র নায়কের বিরুদ্ধে বিস্ফোরক বিদেশি মহিলা

Published by: Suparna Majumder |    Posted: January 7, 2021 9:50 pm|    Updated: January 7, 2021 9:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাক-বংশোদ্ভূত প্রবাসী মহিলার সঙ্গে প্রতারণার অভিযোগ উঠল ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত হিন্দি টেলিভিশনের অভিনেতা সিজান খানের (Cezanne Khan) বিরুদ্ধে। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন, উত্তরপ্রদেশের এক তরুণীকে বিয়ে করতে চলেছেন তিনি। এরপরই তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ জানান আয়েশা পিরানি নামের এক মহিলা।

৪৭ বছরের আয়েশা আমেরিকার বাসিন্দা। আয়েশার কথায়, মুম্বইয়ে সিজানের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়েছিল। সেই সময় প্রথম স্বামীর সঙ্গে মনোমালিন্য চলছিল। অল্প সময়েই সিজানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়ার পর ২০১৫ সালে দু’জনের বিয়ে হয়। বিয়ের কাগজপত্রও দেখান আয়েশা। জানান, বিয়ের পরই আমেরিকায় চলে গিয়েছিলেন সিজান। কিন্তু গ্রিন কার্ড পাওয়ার পর থেকেই তাঁর আচরণ পালটাতে থাকে। আগের প্রেমিকার সঙ্গে চ্যাট করতে শুরু করেন। এ নিয়ে আয়েশা আপত্তি জানালে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হত বলে অভিযোগ। আয়েশা জানান, ২০১৭ সালে ডিভোর্সের আবেদন জানিয়েছিলেন সিজান। তাঁর অভিযোগ, বিয়ের কথা নিজের মাকেও জানাননি অভিনেতা।

[আরও পড়ুন: নিকাহর পর যৌন দৃশ্যে ‘না’ গওহর খানের! স্বামীর আপত্তিতেই এই সিদ্ধান্ত?]

নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন সিজান। জানিয়েছেন, আয়েশা তাঁর পাকিস্তানে থাকা আত্মীয়দের চেনা পরিচিত। সেই থেকেই পরিচয়। কিন্তু তাঁদের বিয়ে কখনই হয়নি। যে কাগজ আয়েশা দেখাচ্ছেন তাও নাকি জাল। সিজানের দাবি, তাঁর নাম ব্যবহার করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা করছেন আয়েশা। খুব শিগগিরিই নিজের প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন তিনি। তাতে বাধা দেওয়ার চেষ্টা চলছে বলে পালটা অভিযোগ করেন ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা। এদিকে আয়েশা জানান, সিজান ৫০টি বিয়ে করলেও তাঁর কোনও আপত্তি নেই। কিন্তু প্রথম বিয়ের কথা তিনি কিছুতেই অস্বীকার করতে পারেন না।  

[আরও পড়ুন: কলকাতা ফিরেই শুটিং শুরু করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, কার সঙ্গে জুটি বাঁধলেন এবার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement