৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিকাহর পর যৌন দৃশ্যে ‘না’ গওহর খানের! স্বামীর আপত্তিতেই এই সিদ্ধান্ত?

Published by: Suparna Majumder |    Posted: January 7, 2021 7:13 pm|    Updated: January 7, 2021 7:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনেই প্রেমিক জায়েদ দরবারের (Zaid Darbar) সঙ্গে নিকাহ কবুল করেছেন। মধুচন্দ্রিমার রেশ এখনও চলছে। এর মধ্যেই বড় ঘোষণা করে দিলেন গওহর খান (Gauahar Khan)। সিনেমা কিংবা সিরিজে আর যৌন দৃশ্যে অভিনয় করবেন না তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়ে দিলেন একথা।

প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। লকডাউনেই জায়েদের প্রেমে পড়েন গওহর। শোনা গিয়েছে, গত বছরের জুলাই মাসে দু’জনের প্রথম সাক্ষাৎ হয়েছিল। প্রথম সাক্ষাতেই মন দিয়ে বসেন জায়েদ। তিনিই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সঙ্গে সঙ্গে সম্মতি জানিয়েছিলেন গওহর। এর আগে খবর ছড়িয়েছিল, গওহরের থেকে ১২ বছরের ছোট জায়েদ। কিন্তু পরে সেকথা অস্বীকার করে গওহর জানান, জায়েদ তাঁর থেকে বয়সে ছোট হলেও অতটা বয়সের পার্থক্য নেই দু’জনের। নভেম্বর মাসে বাগদান পর্ব সারেন জায়েদ ও গওহর। নিকাহ হয় ২৫ ডিসেম্বর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

[আরও পড়ুন: বিরাটের সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস! ক্ষিপ্ত অনুষ্কা দিলেন চরম হুঁশিয়ারি]

১৫ জানুয়ারি থেকে আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে সইফ আলি খান, ডিম্পল কাপাডিয়া, মহম্মদ জিশান আয়ুব অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ (Tandav)। সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন গওহর। সেই সম্পর্কে সাক্ষাৎকার দিতে গিয়েই জানান, যত বড় প্রযোজনা সংস্থার অফার হোক না কেন তিনি আর সিনেমা কিংবা সিরিজে অহেতুক যৌন দৃশ্যে অভিনয় করবেন না। এবার বেছে বেছে কাজ করবেন বলেও জানান গওহর। বলেন, “অভিনয় আমার পেশা। তবে এবার থেকে কাজ বেছে করব। সিনেমা কিংবা সিরিজে অভিনয় করার ক্ষেত্রে চরিত্রের গুরুত্ব বোঝা খুবই জরুরি। আমি যৌন দৃশ্যে বা বোল্ড চরিত্রে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই অকারণে আর এই ধরনের চরিত্র করব না।” গওহরের এই সিদ্ধান্তের খবর প্রকাশ্যে আসার পরই অনেকে প্রশ্ন তুলেছেন, স্বামী জায়েদের আপত্তি বলেই কি এই সিদ্ধান্ত ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রীর?

[আরও পড়ুন: কোভিডের সতর্কবার্তায় অমিতাভ বচ্চনের কণ্ঠে আপত্তি, দিল্লি হাই কোর্টের দ্বারস্থ যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement