১২ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিডের সতর্কবার্তায় অমিতাভ বচ্চনের কণ্ঠে আপত্তি, দিল্লি হাই কোর্টের দ্বারস্থ যুবক

Published by: Suparna Majumder |    Posted: January 7, 2021 2:52 pm|    Updated: January 7, 2021 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কালে কাউকে ফোন করলেই শোনা যায় তাঁর কন্ঠ। গম্ভীর গলায় তিনি পরামর্শ দিচ্ছেন কোভিড ১৯ ভাইরাস (Corona Virus) থেকে কীভাবে সতর্ক থাকা যায়। আর এতেই আপত্তি রাকেশ নামে এক ব্যক্তির। অমিতাভ বচ্চনের কণ্ঠে কোভিড (COVID-19) সতর্কতার বার্তা মোবাইলের কলার টিউন থেকে সরিয়ে ফেলার আবেদন জানিয়ে দিল্লি হাই কোর্টে জনস্বার্থ মামলা দায়ের করলেন তিনি।

রাকেশ জানিয়েছেন, কলার টিউন হিসেবে করোনা ভাইরাসের সতর্কবার্তায় কণ্ঠ দেওয়ার জন্য অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) পারিশ্রমিক দিচ্ছে ভারত সরকার। কিন্তু এমন অনেক করোনা যোদ্ধা রয়েছেন যাঁরা দেশের সেবা করে চলেছেন। দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়াচ্ছেন। একাধিক করোনা যোদ্ধা নিজেদের কষ্ট করে উপার্জন করা অর্থ দিয়ে অসহায় মানুষদের উপকার করেছেন। বিখ্যাত করোনা যোদ্ধাও রয়েছেন যাঁরা বিনামূল্যে করোনার সতর্কবার্তায় নিজেদের কণ্ঠ দিতে প্রস্তুত। কোভিড সতর্কবার্তা থেকে অমিতাভ বচ্চনের কণ্ঠ সরিয়ে ফেলার দাবি করেছেন রাকেশ।

[আরও পড়ুন: শঙ্কুদেবের সঙ্গে কথা, কৈলাসের সঙ্গে সাক্ষাতে সম্মতি! গেরুয়া শিবিরে ঝুঁকছেন রুদ্রনীল?]

সমাজসেবী হিসেবেও কাজ করার ইতিহাস খুব একটা নেই ‘বিগ বি’র। তাই রাকেশের আবেদন ‘শাহেনশা’র পরিবর্তে এমন কাউকে এই সুযোগ দেওয়া হোক, যিনি বিনা পারিশ্রমিকে এই কাজ করবেন। মঙ্গলবার দিল্লি হাই কোর্টে রাকেশের আবেদনপত্র জমা দিয়েছেন তাঁর আইনজীবীরা। ১৮ জানুয়ারি শুনানির দিন ধার্য হয়েছে। আদালত রাকেশের এই আবেদন মঞ্জুর করবে কিনা, তা সেদিনই জানা যাবে। বিকল্প হিসেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi), ‘মির্জাপুর’ সিরিজের ‘কালিন ভাইয়া’ অর্থাৎ পঙ্কজ ত্রিপাঠির (Pankaj Tripathi) নাম লিখেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: সোনু সুদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বৃহণ্মুম্বই পুরনিগম, কী এমন করলেন জনতার ‘মসিহা’?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement