BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সোনু সুদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বৃহণ্মুম্বই পুরনিগম, কী এমন করলেন জনতার ‘মসিহা’?

Published by: Suparna Majumder |    Posted: January 7, 2021 12:23 pm|    Updated: January 7, 2021 12:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) কালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মসিহা’, ‘রবিনহুড’ তকমা পেয়েছেন। তাঁর নামে তৈরি করা হয়েছে মন্দির। মূর্তি গড়ে পুজোও করা হয়েছে। এহেন সোনু সুদের (Sonu  Sood) বিরুদ্ধেই থানায় অভিযোগ জানাল বৃহণ্মুম্বই পুরনিগম (BMC)। অপরাধ? মুম্বইয়ের জুহু এলাকায় অবস্থিত নিজের ছ’তলার বাড়িটি হোটেলে পরিণত করেছেন সোনু। আর তার জন্য নাকি BMC-র অনুমতি নেননি বলিউড তারকা। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে টুইটারে জানানো হয়েছে এই খবর।

পর্দায় বেশিরভাগ খলনায়কের চরিত্রে অভিনয় করলেও গত বছরের মার্চ মাস থেকে অসহায় মানুষের ত্রাতা হয়ে উঠেছেন সোনু সুদ। শুরু করেছিলেন পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর কর্মসূচির মাধ্যমে। পরে আবার সেই শ্রমিকদের অনেকের কর্মসংস্থানের ব্যবস্থাও করেন। কারও ভাঙা ঘরের হাল ফেরান, কারও আত্মীয়-বন্ধু-পরিজনের চিকিৎসার ব্যবস্থা করে দেন। বহু পড়ুয়াকে ভারচুয়াল ক্লাসের জন্য ল্যাপটপ, স্মার্টফোন পাঠিয়েছেন। শোনা গিয়েছে, মানুষের পাশে দাঁড়ানোর জন্য নাকি নিজের একাধিক সম্পত্তি বন্ধক রেখে ঋণ নিয়েছেন সোনু।

[আরও পড়ুন: করোনা কালেও কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে থাকছেন ‘ভাই’ শাহরুখ, জানালেন মমতা]

কিন্তু BMC-র অনুমতি না নেওয়ায় আইনি বিপাকে পড়তে পারেন অভিনেতা। ‘মসিহা’ সোনুর বিরুদ্ধে এই অভিযোগে ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। কেউ দাবি করেছেন, সোনুর এই বিল্ডিংটি হোটেল নয় তা দরিদ্রদের আশ্রয়ের জায়গা। আর তাই BMC-র সহ্য হচ্ছে না। কেউ আবার বিদ্রূপ করে লিখেছেন, জরিমানার অর্থ বৃহণ্মুম্বই পুরনিগমের বদলে যেন সঞ্জয় রাউতের অ্যাকাউন্টে দেওয়া হয়। যদিও এ বিষয়ে সোনুর তরে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে শোনা গিয়েছে, সোনুর কাছে প্রয়োজনীয় কাগজ রয়েছে। শুধুমাত্র মহারাষ্ট্রের কোস্টাল জোন ম্যানেজমেন্ট অথোরিটির (MCZMA) ক্লিয়ারেন্সের অপেক্ষায় রয়েছেন তিনি।

[আরও পড়ুন: শঙ্কুদেবের সঙ্গে কথা, কৈলাসের সঙ্গে সাক্ষাতে সম্মতি! গেরুয়া শিবিরে ঝুঁকছেন রুদ্রনীল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement