BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতা ফিরেই শুটিং শুরু করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, কার সঙ্গে জুটি বাঁধলেন এবার?

Published by: Suparna Majumder |    Posted: January 7, 2021 3:51 pm|    Updated: January 7, 2021 3:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ১০ মাস পর ফিরেছেন কলকাতায়। আবার নিজের শহর, চেনা রাস্তা। মুখগুলো মাস্কে ঢাকা হলেও রয়েছে সেই আন্তরিকতা। বিমান থেকে নেমেই উচ্ছ্বসিত ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। মাস্কে ঢাকা মুখ নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। হাসিমুখটি দেখা না গেলেও চোখের শান্তি ইনস্টাগ্রামে আপলোড করা ছবিতে পরিষ্কার। ক্যাপশনে লিখেছিলেন, “কলকাতা, ফিরে এসেছি আমি”। আর নিজের কলকাতায় ফিরে এসেই শুটিংও শুরু করে দিলেন টলি ডিভা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

[আরও পড়ুন: শঙ্কুদেবের সঙ্গে কথা, কৈলাসের সঙ্গে সাক্ষাতে সম্মতি! গেরুয়া শিবিরে ঝুঁকছেন রুদ্রনীল?]

পরিচালক সানি রায়ের ‘সল্ট’ (Salt) ছবির সৌজন্যেই প্রায় ১০ মাস পর ফ্লোরে ফিরলেন ঋতুপর্ণা। ছবিতে মায়া নামে এক লেখিকার চরিত্রে অভিনয় করছেন তিনি। আর তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করছেন চন্দন রায় সান্যাল (Chandan Roy Sanyal)। যে ঋতুপর্ণা সেনগুপ্ত গত বছরের মার্চ মাসের আগে ঘণ্টার পর ঘণ্টা শুটিং ফ্লোরে কাটাতেন, তাঁর এতদিন পর ফ্লোরে ফিরে কেমন লাগছে? প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, প্রথমদিকে একটু নার্ভাস লাগছিল তাঁর। কিন্তু জাতে তো অভিনেত্রী! মেকআপ ভ্যানে ঢোকা মাত্রই চরিত্রের সঙ্গে একাত্ম হয়ে যান।

২০১০ সালে মুক্তি পাওয়া ‘মহানগর অ্যাট কলকাতা’র পর আবার ঋতুপর্ণার সঙ্গে অভিনয় করছেন চন্দন। দশক পেরিয়ে আবারও এক ফ্লোরে দুই তারকা। দু’জনেই বেশ উপভোগ করছেন নিউ নর্মালের শুটিং। কাহিনিতে দম্পতির ১২ বছরের কাহিনি তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। যেখানে চন্দনের চরিত্র পেশায় আর্কিটেক্ট। মতপার্থক্য থাকলেও যোগসূত্র থেকে যায় চরিত্র দু’টিতে। কলকাতা ছাড়াও দার্জিলিংয়ে ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। ঋতুপর্ণা এবং চন্দন ছাড়াও রয়েছেন শুভম এবং ঈশান মজুমদার। সংগীত পরিচালনার দায়িত্বে রণজয়।

[আরও পড়ুন: সোনু সুদের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বৃহণ্মুম্বই পুরনিগম, কী এমন করলেন জনতার ‘মসিহা’?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement