BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আইনি গেরোয় এবার ফাঁসলেন রানি মুখোপাধ্যায়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 25, 2017 12:10 pm|    Updated: October 3, 2019 4:02 pm

BMC serves notice to Rani Mukerji over illegal construction

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা ছেড়ে আদিত্য চোপড়ার ঘরনি হয়েছিলেন। তারপর মেয়ে আদিরার জন্ম। মেয়ে একটু বড় হতেই ফের বলিউডে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন রানি মুখোপাধ্যায়। কিন্তু এর মধ্যেই আইনি গেরোয় ফেঁসে গেলেন বঙ্গতনয়া। অবৈধ নির্মাণের জন্য নায়িকাকে নোটিস পাঠাল বৃহণ্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন ওরফে বিএমসি।

[কী এমন করলেন শাহরুখ, ক্ষমা চাইতে হল মিতালির রাজের কাছে]

জুহুতে বসন্ত থিওজফিক্যাল সোসাইটিতে একটি বাংলো রয়েছে রানির। বিএমসির অভিযোগ, অবৈধভাবে ওই বাড়িতে নির্মাণকাজ করা হয়েছে। ২০১৫ সাল পর্যন্ত ওই বাড়িতে নির্মাণ কাজ করার অনুমতি ছিল। কিন্তু তা পেরিয়ে যাওয়ার পরও বাংলোয় কাজ করিয়েছেন নায়িকা। এর জন্যই নোটিস পাঠানো হয়েছে তাঁকে। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন কে-ওয়েস্টের অ্যাসিস্ট্যান্ট সিভিক কমিশনার প্রশান্ত গায়কোয়াড়। জানিয়েছেন, এক সপ্তাহ আগেই অভিনেত্রীকে নোটিস পাঠানো হয়েছে। মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন অ্যাক্টের ৪৮৮ ধারায় এই নোটিস পাঠানো হয়েছে। যা বিএমসির আধিকারিকদের নায়িকার বাংলোয় গিয়ে বিষয়টি খতিয়ে দেখার অনুমতি দেয়।

[পারিশ্রমিক ঠিক কত? উত্তরে কী জানালেন বিগ বি?]

শোনা গিয়েছে, আগস্ট মাসের ৩০ তারিখ রানির বাংলোয় হানা দিতে পারেন বিএমসির আধিকারিকরা। অবশ্য নায়িকার তরফ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রসঙ্গত, এর আগে বিএমসির নোটিসের কোপে পড়তে হয়েছে শাহরুখ খান, ঋষি কাপুরের মতো তারকাকেও। রানির ক্ষেত্রে যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে এর জন্য বেশ ভালই জরিমানা দিতে হতে পারে।

[কাজল-করণ সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অজয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement