BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বব বিশ্বাসের ভূমিকায় কেন অভিষেক বচ্চন? বিতর্কের ঝড় নেটদুনিয়ায়

Published by: Sandipta Bhanja |    Posted: November 26, 2019 2:15 pm|    Updated: November 26, 2019 2:15 pm

Bob Biswas fans slams ‘Kahaani’ makers for casting Abhishek Bachchan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’র অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বব বিশ্বাসকে নিশ্চয় মনে আছে? চোখে চশমা সাঁটা, সাদামাটা ময়লা জামাকাপড়, অগোছালো চুল, আদ্যোপান্ত ছাপোষা মধ্যবিত্ত এক বাঙালি। দেখতে নিপাট ভদ্রলোক হলেও একজন সিরিয়াল কিলার। আগেই শোনা গিয়েছিল, ‘কাহানি’র সেই আইকনিক চরিত্র বব বিশ্বাসকে নিয়ে ছবি তৈরি করছেন সুজয় ঘোষ। তবে এবার প্রযোজকের ভূমিকায় সুজয়। পরিচালকের আসনে সুজয়-কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। কিন্তু বব বিশ্বাসের চরিত্রে এবার আর শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যাবে না। আর ঠিক যে কারণে নেটিজেনরা জোর সমালোচনা শুরু করেছেন ইতিমধ্যেই।

শাশ্বত নয়, বরং বব বিশ্বাসের ভূমিকায় এবার দেখা যাবে অভিষেক বচ্চনকে। দিন দুয়েক আগেই, রেড চিলি এন্টারটেইনমেন্টসের কর্ণধার তথা প্রযোজক শাহরুখ খান ঘোষণা করেছেন যে বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করবেন অভিষেক। যা নিয়ে ঘোর আপত্তি তুলেছেন নেটিজেনরা। শাশ্বত চট্টোপাধ্যায় থাকতে কেন অভিষেককে বেছে নেওয়া হল? প্রশ্ন তুলেছেন অনেকেই। শাশ্বত অভিনীত বব বিশ্বাস এখনও গেঁথে রয়েছে দর্শকমনে। আর তাই বোধহয় বব বিশ্বাসের মতো একটা চরিত্রে কিছুতেই অভিষেক বচ্চনকে মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ!

বব বিশ্বাসই যখন ছবির কেন্দ্রীয় চরিত্র, তখন আন্দাজ করাই যায় যে এই ছবি থ্রিলার ঘরানারই হতে চলেছে। ‘কাহানি’র এই আইকনিক চরিত্রের হাত ধরেই বলিউডে হাত পাকাতে চলেছেন সুজয়-কন্যা দিয়া ঘোষ। এই প্রথম বড় পর্দার জন্য ছবি তৈরি করছেন তিনি। দিয়া ঘোষ অবশ্য এর আগে ‘নেইবারহুড টাইস’ নামক এক শর্টফিল্ম তৈরি করেছেন। যা গতবছর কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছিল। কলকাতাতেই ২১ দিনের শিডিউলে হবে শুটিং। শুটিং যে নভেম্বরেই শুরু হয়ে গিয়েছে, সম্প্রতি টুইটারে কালীঘাট মেট্রো স্টেশনের ছবি শেয়ার করে তার আভাস দিয়েছেন।

[আরও পড়ুন: মাধুরীর এই গুণও রয়েছে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও ]

‘কাহানি’র প্রিক্যুয়েল, নাকি বব বিশ্বাসকে নিয়ে নতুন ছবি? সেই প্রশ্নেই দিন কয়েক ধরে জেরবার ছিল সোশ্যাল মিডিয়া। তা এটাই কি ‘কাহানি’ এবং ‘কাহানি ২’-এর গল্প কোথা থেকে শুরু হয়েছিল সেই সন্ধান দেবে? বব বিশ্বাসের সঙ্গেই বা বিদ্যা বাগচী, অর্ণব বাগচীর যোগসূত্র কোথায়? যাবতীয় প্রশ্নের উত্তরমালা নিয়ে আসছে এই ছবি! এমনটাই শোনা গিয়েছে। কিন্তু ‘বব বিশ্বাস’-এর সঙ্গে ‘কাহানি’ এবং তার সিক্যুয়েলের আদৌ কতটা সম্পর্ক রয়েছে, তা বলবে সময়ই! সুজয় ঘোষের বাউন্ড স্ক্রিপ্ট এবং শাহরুখ খানের রেড চিলি এন্টাটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হবে এই ছবি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে