BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চমকে ঠাসা ‘আশ্রম সিজন ৩’র ট্রেলার, ‘বাবা নিরালা’র চরিত্রে নজর কাড়লেন ববি

Published by: Suparna Majumder |    Posted: May 13, 2022 6:22 pm|    Updated: May 13, 2022 6:23 pm

Bobby Deol is back with Aashram Season 3, see trailer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বঘোষিত কাশীপুরওয়ালে বাবা ‘নিরালা’ হয়ে ওয়েব দুনিয়ায় ফিরছেন ববি দেওল (Bobby Deol)।  আসছে ‘আশ্রম’ (Aashram Season 3) সিরিজের তৃতীয় মরশুম। জুন মাস থেকে নতুন এপিসোড দেখা যাবে ‘এমএক্স প্লেয়ার’ OTT প্ল্যাটফর্মে। তার আগে প্রকাশ্যে এল ট্রেলার।

Aashram-Season-3-new-1

২০২০ সালের আগস্ট মাসে এমএক্স প্লেয়ারে শুরু হয় প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ সিরিজ।স্বাঘোষিত কাশীপুরওয়ালে বাবা নিরালাকে (ববি দেওল) কেন্দ্র করে কাহিনি সাজান পরিচালক। সিরিজের প্রথমভাগে বাবা নিরালার আসল চেহারা দেখানোর আভাস দিয়েছিলেন পরিচালক। যেখানে ভক্ত সত্তির (তুষার পাণ্ডে) স্ত্রী ববিতাকে (ত্রিধা চৌধুরী) নেশায় আচ্ছন্ন করে ধর্ষণ করছে নিরালা ওরফে মন্টি। মন্টির এই যাবতীয় অপরাধের সঙ্গী ভোপে (চন্দন রায় সান্যাল)। 

[আরও পড়ুন: নন্দনে অনীকের ‘অপরাজিত’ শো না পাওয়ায় তোপ শ্রীলেখার, বিতর্ক নিয়ে মুখ খুললেন সায়নী]

যে নাটকীয়তায় সিরিজের প্রথমভাগ শেষ হয়েছিল, তার অনেকটাই নিস্তেজ ছিল সিরিজের  দ্বিতীয়ভাগ। সেখানে দুর্নীতগ্রস্ত, ক্ষমতালোভী, কামাতুর নিরালা বাবার আসল চেহারা দেখানোর চেষ্টা করেছিলেন প্রকাশ ঝা। কিন্তু তা দর্শকদের তেমন মনঃপুত হয়নি। অবশ্য ‘পহেলবান’ পম্মির চরিত্রে অদিতি পোহাঙ্কর (Aaditi Pohankar) বেশ প্রশংসা পেয়েছিলেন। তাঁর হার না মানার মানসিকতা ফুটে উঠেছিল সিরিজের দ্বিতীয়পর্বে। সেই আঁচ তৃতীয় পর্বেও বেশ পাওয়া যাচ্ছে।

Aashram-Season-3-new 1

ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে সেই অনুযায়ী, তৃতীয় পর্বে নিরালা বাবার ক্ষমতা আরও বৃদ্ধি পেতে চলেছে। নিজেকে ঈশ্বরের পর্যায়ে নিয়ে যেতে মরিয়া সে। বাবার কীর্তি ফাঁস করতে আবার মরিয়া উজাগর সিং (দর্শন কুমার) এবং পম্মি। তাঁরা কি সফল হবে? এই প্রশ্নের উত্তর মিলবে ৩ জুন। সেদিনই এমএক্স প্লেয়ার ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ববি দেওল অভিনীত সিরিজটি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bobby Deol (@iambobbydeol)

[আরও পড়ুন: ‘দেড় বছর কাজ ছিল না’, একান্ত সাক্ষাৎকারে কেরিয়ার প্রসঙ্গে অকপট শাশ্বত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে