BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aparajito: নন্দনে অনীকের ‘অপরাজিত’ শো না পাওয়ায় তোপ শ্রীলেখার, বিতর্ক নিয়ে মুখ খুললেন সায়নী

Published by: Suparna Majumder |    Posted: May 13, 2022 3:35 pm|    Updated: May 13, 2022 5:18 pm

Sreelekha Mitra spoke about 'Aparajito' not getting a show at Nandan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নন্দন’, ‘রাধা’র মতো সিনেমা হলে শো পায়নি অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ (Aparajito)। তা নিয়ে সোচ্চার হন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra), জয়জিৎ বন্দ্যোপাধ্যায়ের (Joyjit Banerjee) মতো তারকারা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী  সায়নী ঘোষ (Saayoni Ghosh)।  এক সংবাদমাধ্যমকে নিজের মতামত জানিয়েছেন অভিনেত্রী। 

আজ শুক্রবারই মুক্তি পেয়েছে অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ‘অপরাজিত’। ‘পথের পাঁচালী’ তৈরি করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছিল সত্যজিৎ রায়কে। সেই কাহিনিই ছবিতে তুলে ধরেছেন পরিচালক। সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন জিতু কমল (Jeetu Kamal)। তাঁর স্ত্রী বিজয়া রায় হিসেবে দেখা যাবে সায়নী ঘোষকে । সিনেমার জন্য চরিত্রদের নাম বদল করা হয়েছে।

এমন বিষয়বস্তু নিয়ে তৈরি ছবি ‘নন্দন’ এবং ‘রাধা’র মতো সিনেমা হলে শো পায়নি। এর বিরুদ্ধে ফেসবুকে সরব হন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী লেখেন, “অনীক দত্তর ‘অপরাজিত’ ছবিটিকে নন্দন এবং রাধা সিনেমা হলে শো দেওয়া হয়নি। কারণ অবশ্যই জানা। এবার টলিউডের মানুষজন এবং যাঁরা বাংলা সিনেমাকে বাঁচান বলে গলা ফাটিয়েছিলেন, তাঁদের কাছে আমার বিনীত অনুরোধ এই সিস্টেমের বিরুদ্ধে গিয়ে অনীক দত্তর পাশে, বাংলা সিনেমার পাশে দাঁড়ান তাহলে বুঝব। নাহলে যান তো, ভণ্ডামি না দেখিয়ে রিল তৈরি করুন। সব জানা আছে। সরি সকাল সকাল এমন পোস্ট দিলাম, মাথাটা গরম হয়ে যায় চারদিকের অন্যায়গুলো দেখতে দেখতে, আর কিছু সিলেক্টিভ বিদ্রোহীদের দেখে। ফেউ।”

অপরাজিত

[আরও পড়ুন: ২ মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা! নতুন ছবির শুটিং পিছিয়ে যেতেই গুঞ্জন শুরু]

অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় লেখেন, “যে নেত্রী (অভি) আগেরবার পরিচালকের পাশে দাঁড়িয়ে আন্দোলন করেছিলেন সেই নেত্রী(অভি) কি এবারও আন্দোলন করবেন ছবিটি নন্দন আর রাধা প্রেক্ষাগৃহে দেখাচ্ছে না বলে — তিনি তো এবারও অভিনয় করেছেন???!!! দেখা যাক।”

Aparajito

এই প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে এক সংবাদমাধ্যমকে সায়নী জানান, সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষ্যে ‘অপরাজিত’ (Aparajito) সিনেমাটি তৈরি করা। এমন ছবি নন্দনে শো না পাওয়ায় আঘাত পেয়েছেন বলেই জানান অভিনেত্রী। নন্দন কর্তৃপক্ষের এই পদক্ষেপ মানতে তাঁর কষ্ট হচ্ছে। পরিচালক অনীক দত্তর পাশে তিনি রয়েছেন বলেই জানান সায়নী। বিষয়টিকে মস্ত বড় ভুল পদক্ষেপ আখ্যা দিয়ে পুনর্বিবেচনার আরজিও জানান তিনি। 

[আরও পড়ুন: বস্তাপচা গল্পে রণবীরের অভিনয়ই একমাত্র প্রাপ্তি, পড়ুন ‘জয়েশভাই জোরদার’ ছবির রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে