২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

ভিড়ে ঠাসা মেট্রোয় সওয়ার অক্ষয়, টুইটারে শেয়ার করলেন অভিজ্ঞতা

Published by: Bishakha Pal |    Posted: September 19, 2019 4:24 pm|    Updated: September 19, 2019 4:56 pm

An Images

তপন বকসি, মুম্বই: মুম্বইয়ের ভিড়ে ঠাসা মেট্রোয় সাধারণ যাত্রীদের সওয়ার সঙ্গী হলেন অক্ষয় কুমার। টানা কুড়ি মিনিট মেট্রো ট্রেনে সফর করলেন সেন্ট্রাল রেলের ঘাটকোপার স্টেশন থেকে আন্ধেরির ভারসোভা পর্যন্ত। কপাল ঢাকা টুপি আর সাদা ক্যাজুয়াল সাদা টি-শার্টে। যাত্রীদের মধ্যে কেউ দেখেছেন আক্কিকে। যাঁরা দেখেছেন, তাঁদের অনেকেই হিসাব মেলাতে পারেননি। বাধ্য হয়ে হ্যালুসিনেশন ভেবে বাস্তববুদ্ধির সঙ্গে আর লড়েননি। হাল ছেড়ে চুপচাপ হয়ে থেকেছেন।

বুধবার মুম্বইয়ে অভূতপূর্ব ট্র‍্যাফিক জ্যামের জন্য বাবুল সুপ্রিয় মুম্বই বিমান বন্দরে থেকে উড়ান ধরতে গিয়ে ফাঁপরে পড়েন। বাধ্য হয়ে নিজের গাড়ি আর ড্রাইভারকে মাঝপথে ছেড়ে দিয়ে রাস্তা থেকে অটোয় উঠে পড়েন। মুম্বইয়ের রাস্তায় অটোয় উঠে নস্টালজিক হয়ে গান ধরেন ‘মায় হুঁ ঘোড়া ইয়ে হ্যায় গাড়ি’। সেই দৃশ্য তিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও করে দেন। এই একইদিনে অক্ষয় তাঁর নতুন ছবি ‘গুড নিউজ’-এর শুটিং করছিলেন ঘাটকোপারে। ওখানে শুটিং করে অক্ষয়ের পরের শটের জন্য আসার কথা ছিল আন্ধেরির ভারসোভায়। নিজের ল্যান্ড ক্রুজারে সেখানে পৌঁছতে সময় লাগার কথা ছিল দু’ঘণ্টা পাঁচ মিনিট। অক্ষয়ের গুগল ম্যাপ সেকথাই জানিয়েছিল। এমন সময় পরিচালক রাজ মেহতা বুদ্ধি দিলেন, ‘চলো এক কাজ করি। মেট্রো ধরে ঘাটকোপার থেকে ভারসোভায় পৌঁছে যাই।’

[ আরও পড়ুন: হাসির মোড়কে যৌনতায় সুড়সুড়ি! ‘মেড ইন চায়না’র ট্রেলারে অনবদ্য রাজকুমার ]

প্রস্তাব শুনে ভীষণই রোমাঞ্চিত হয়ে পড়েন আক্কি। নিজের স্ট্রাগলিং লাইফ মনে পড়ে যায় নিমেষে। শুধু প্রশ্ন করেন, ‘কিন্ত সাধারণ লোকের ভিড়ে কতটা নিরাপদে যাওয়া যাবে?’ পরিচালক রাজ সাহস জোগান। বলেন, ‘চলো একদিন একটু রিস্ক নিয়ে দেখাই যাক। তাড়াতাড়ি পৌঁছনো তো যাবে।’ এবার কথামত কাজ। মাথার টুপিটা কপালের ওপর ঝুঁকিয়ে টেনে নামিয়ে পরলেন আক্কি। দু’জন সাদা পোশাকের বাউন্সার নিয়ে রাজের সঙ্গে চড়লেন ভারসোভাগামী মেট্রোয়। ট্রেনে উঠেই কোণের দিকে একটা সিটে বসে পড়েন। অক্ষয়ের সামনে ওঁকে ঘিরে দাঁড়ালেন পরিচালক রাজ মেহতা আর সাদা পোশাকের দুই বাউন্সার। চলতে শুরু করল মেট্রো। সঙ্গে ঘোষণা পরের স্টেশন নিজের এই হঠাৎ করে সাধারণ হয়ে পড়ার আনন্দ অক্ষয়কে মুহূর্তে ফিরিয়ে দিল ফেলে আসা দিন। অক্ষয় নিজের মোবাইলে দৃশ্যবন্দি করলেন কুড়ি মিনিটের মেট্রোযাত্রার।

[ আরও পড়ুন: IIFA অনুষ্ঠানে চাঁদের হাট, একঝলকে দেখে নিন কারা হলেন সেরা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement