২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যবসার নির্দিষ্ট কোনও গতে বাঁধা নিয়ম নেই। কাস্টমার যা চাইবে, তাতেই হবে ব্যবসা। তা হোক না যৌনতার কেনাবেচা। আদ্যোপান্ত হাসির মোড়কে তেমনই একটি ছবি উপহার দিতে চলছে মিখিল-রাজকুমার জুটি। ‘মেড ইন চায়না’র ট্রেলারেই মিলল তার প্রমাণ।

mouni

ছবির গল্প গুজরাটি ব্যবসায়ী রঘুবীর মেহেতাকে নিয়ে। সম্পূর্ণ স্বাধীনভাবে ব্যবসা করতে চায় সে। এক ব্যবসায়ীর থেকে এনিয়ে টিপসও নেয় রঘু। ব্যবসা শুরু হয়। সফল হওয়ার জন্য কোনও রাস্তাই ছাড়েনি সে। ব্যবসার প্রয়োজনেই চিনে যায় রঘু। সেখান থেকে পায় এমন এক ওষুধ যা তাকে রীতিমতো ধনী করে দিতে পারে। আর শেষ পর্যন্ত হয়ও তাই। চিন থেকে যৌন উত্তেজনা বাড়ায় এমন এক ওষুধ নিয়ে আসে রঘু। ব্যবসায় উন্নতি করতে এক সেক্সোলজিস্ট্রের সাহায্য নেয়। তাদের মধ্যে চুক্তি হয়। ওই সেক্সোলজিস্টও টাকার মুখ দেখতে রঘুর সঙ্গে হাত মেলায়। দু’জনে মিলে ফেঁদে বসে ব্যবসা। এই নিয়েই এগিয়েছে ছবির গল্প।

[ আরও পড়ুন: ‘বকুনির ভয়ে আর প্রেম হয়নি’, পুজোর স্মৃতিচারণায় ইশা ]

rajkumar

ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও। ছবিটি পরিচালনা করেছেন মিখিল মুসালে। পরিচালক জানিয়েছেন, রঘু মেহেতার চরিত্র সাজাতে গিয়ে তাঁদের দু’জনের মধ্যে প্রচুর মত পার্থক্য হয়। শেষ পর্যন্ত রাজকুমার সোজা আহমেদাবাদ চলে যান। সেখানে গিয়ে ভিডিও করেন পরিচালককে। আহমেদাবাদ থেকে গোটা ঘটনা তিনি দেখান রাজকুমারকে। লাল দরওয়াজা, গান্ধি মার্কেট, মানেক চকের মতো অনেক জায়গা থেকেই তিনি ভিডিও করে পাঠান। তারপর চিত্রায়িত হয় রঘুর চরিত্র। এই ছবির জন্য রাজকুমার আট কেজি ওজন ঝরিয়েছেন বলেও জানান তিনি।

প্রথমে ঠিক ছিল ১৫ আগস্ট মুক্তি পাবে ‘মেড ইন চায়না’। কিন্তু কোনও কারণে পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি। এবছর দীপাবলীতে মুক্তি পাবে ছবিটি। রাজকুমার রাও ছাড়াও ছবিতে দেখা যাবে মৌনী রায়, বোমান ইরানি, আমাইরা দস্তুর, মনোজ যোশি ও সুমিত বিয়াস। ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে পরেশ রাওয়াল ও গজরাজ রাওকে।

[ আরও পড়ুন: IIFA অনুষ্ঠানে চাঁদের হাট, একঝলকে দেখে নিন কারা হলেন সেরা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং