২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কথা রাখলেন রণদীপ হুডা, সরবজিৎ সিংয়ের দিদির মুখাগ্নি করলেন অভিনেতা

Published by: Akash Misra |    Posted: June 27, 2022 6:14 pm|    Updated: June 27, 2022 6:14 pm

Bollywood Actor Randeep Hooda Performs Last Rites Of Sarabjit Singh's Sister Dalbir Kaur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা দিয়ে, কথা রাখলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। সরবজিৎ সিংয়ের দিদি দলবীর কৌরের শেষযাত্রায় অংশ নিলেন রণদীপ। তবে শুধু অংশ নয়, দলবীরের মুখাগ্নি করে ভাইয়ের দায়িত্ব পালন করলেন অভিনেতা। সিনেমার পর্দার ‘সরবজিৎ’ যেন হয়ে উঠলেন বাস্তবের সরবজিৎ সিং।

সন্ত্রাস ও চরবৃত্তির অভিযোগে পাকিস্তানের বিচারকদের হাতে দোষী সাব্যস্ত হয়েছিলেন সরবজিৎ সিং (Sarabjit Singh)। পাকিস্তানের জেলে গোটা জীবনটাই কেটে গিয়েছিল তাঁর। ভাই সরবজিতের মুক্তির দাবীতে প্রাণপণ লড়াই করেছিলেন দিদি দলবীর কৌর। রবিবার সেই দলবীর কৌর শেষ নিশ্বাস ত্যাগ করেন অমৃতসরে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে দলবীর সিংয়ের।

ছবিতে সরবজিতের চরিত্রে রণদীপ হুডা।

[আরও পড়ুন: অর্থ সাহায্য করেছিলেন সোনু সুদ, ধন্যবাদ জানাতে অভিনেতার নামেই দোকান খুললেন দিল্লির যুবক]

‘সরবজিৎ’ ছবির শুটিংয়ের সময় অমৃতসরে পৌঁছে সরবজিতের দিদি দলবীর সিংয়ের সঙ্গে দেখা করেছিলেন রণদীপ হুডা (Randeep Hooda)। সেই সময়ই দুজনের মধ্যে দিদি -ভাইয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। তখনই দলবীর রণদীপকে বলেছিলেন, ‘ভাই তো নেই, আমার মৃত্যুর পর তুমি এসে আমার মুখাগ্নি করবে।’ দলবীর সিংকে কথা দিয়েছিলেন রণদীপ। আর সেই কথাই রাখলেন। রবিবার অমৃতসরে পৌঁছে দলবীরকে শেষশ্রদ্ধা জানালেন রণদীপ। মুখাগ্নি করে ভাইয়ের দায়িত্ব পালন করলেন রণদীপ। 

ওমং কুমার পরিচালিত ‘সর্বজিৎ’ ছবিতে দলবীরের চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। এই ছবি প্রথম থেকেই খবরের শিরোনামে ছিল। দলবীর চরিত্রে প্রশংসিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চনও। বক্স অফিসেও ভাল ব্যবসা করেছিল এই ছবি। ২০১৩ সালের ২ মে মাসে পাকিস্তানে শেষ নিশ্বাস ত্যাগ করেন সরবজিৎ। তাঁর মৃত্যুর তিন বছর পর এই ছবিটি মুক্তি পায়। গুঞ্জনে শোনা যায়, জেলের মধ্যে অন্য কয়েদিয়াই নাকি তাঁকে খুন করেছিল!

‘সরবজিৎ’ ছবিতে দলবীর সিংয়ের চরিত্রে ঐশ্বর্য রাই বচ্চন।

[আরও পড়ুন: বিয়ের আড়াই মাসের মধ্যে অন্তঃসত্ত্বা আলিয়া ভাট! সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন সুখবর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে