২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অর্থ সাহায্য করেছিলেন সোনু সুদ, ধন্যবাদ জানাতে অভিনেতার নামেই দোকান খুললেন দিল্লির যুবক

Published by: Akash Misra |    Posted: June 27, 2022 2:48 pm|    Updated: June 27, 2022 5:03 pm

Delhi man names street food stall after Sonu Sood. Actor reacts

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা সোনু সুদের (Sonu Sood) প্রতি অনুরাগীদের ভালবাসা দিন দিন বেড়েই চলছে। আর কেন বাড়বে না বলুন তো! করোনা আবহে যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন সোনু, তা খুব কম মানুষই পারেন। বিশেষ করে সেলিব্রিটি হয়েও যে মাটির মানুষ হয়ে থাকা যায়, তা কিন্তু দেখিয়ে দিয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া থেকে শুরু করে, গরিব শিশুদের পড়াশোনার দায়িত্ব। সবতেই এগিয়ে এসেছেন সোনু। এহেন সোনুর প্রতি যে বাড়তি ভালবাসা থাকবে অনুরাগীদের তা আর নতুন কী! 

তবে নতুন খবর হল, দিল্লির এক ব্যক্তি, যিনি সোনু সুদের ফ্যান, তিনিই ঘটালেন দারুণ এক কীর্তি। অভিনেতার নামেই খুলে ফেললেন ফাস্টফুডের দোকান! জানা গিয়েছে, সোনু সুদের সাহায্যেই দিল্লির এই ব্যক্তি এই দোকান খুলতে পেরেছেন। আর সেই কারণেই দোকানের নামে অভিনেতার নামের ব্যবহার।

[আরও পড়ুন: OMG! জ্যাক স্প্যারোর চরিত্রে ফিরতে জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!]

এই দোকানের একটি ভিডিও শেয়ার করে আরাধনা রাঠোর নামে এক নেটিজেন সোনুকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর কথায়, আপনি যেভাবে এই ব্যক্তিকে সাহায্য করেছেন, তা নজরে পড়ছে। এই দোকানদার খুব ভাল ব্যবসা করছেন। আপনাকে ধন্যবাদ সোনু।

ভিডিওটি চোখে পড়েছে সোনু সুদের। তিনি টুইট করে লিখেছেন, ‘ভাইকে বলো, আমাকে নান খাওয়াতে!’ 

প্রসঙ্গত, করোনাকালে সাধারণ মানুষদের সাহায্যের জন্য বহুবার এগিয়ে এসেছেন সোনু সুদ (Sonu Sood)। করোনা আবহে যখন গোটা দেশ স্তব্দ হয়ে গিয়েছিল, তখন পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সোনু। শুধু তাই নয়, কখনও গরিব মানুষকে বাড়ি তৈরির জন্য অর্থ সাহায্য করেছেন, কখনও আবার আর্থিক সাহায্য করেছেন দুঃস্থ পড়ুয়াদের। সাধারণ মানুষ তো সোনুকে ‘মসিহা’ বলেই ডাকতে শুরু করে দিয়েছিলেন। বলিউডের সেই মসিহাই এবার বিমানে এক বৃদ্ধকে সাহায্য করে ফের বুঝিয়ে দিলেন, তিনি তারকা হলেও আসলে মাটির মানুষ।

কয়েকদিন আগে, দক্ষিণ আফ্রিকা যাচ্ছিলেন সোনু সুদ। বিমানে ওঠার সময় সোনু লক্ষ্য করেন এক বয়স্ক ব্যক্তি ঠিক মতো হাঁটতে পারছেন না। সঙ্গে সঙ্গে বৃদ্ধর দিকে এগিয়ে যান সোনু। বৃদ্ধ ব্যক্তিকে ছেড়ে দেন নিজের বিজনেস ক্লাস। আর নিজে গিয়ে বসে পড়েন ইকোনমি ক্লাসে। সম্প্রতি এক অনুরাগী এই ঘটনার কথা টুইটও করেন। আর সেটাই রিটুইট করে সোনু লেখেন, ‘অনেক সময় ইকোনমি ক্লাসের আসন, বিজনেস ক্লাসের আসনের থেকেও বেশি আরামদায়ক!’

সম্প্রতি সোনু সুদের আরেকটি টুইটও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। গরম থেকে বাঁচতে এক অনুরাগীর বিয়ার চাওয়ার ঘটনায় সোনুর জবাবে আপ্লুত হন অনুরাগীরা। এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় সোনুকে লেখেন, শীতকালে আপনি শীতবস্ত্র বা কম্বল দিয়ে সাহায্য করেন। গরমে আপনি বিয়ার দিন! তার উত্তরে সোনু সুদ লেখেন, ‘বিয়ারের সঙ্গে ভুজিয়া চলবে?’

[আরও পড়ুন: ইসরো নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কটাক্ষের বন্যা, সাফাই দিয়ে কী বললেন আর মাধবন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে