২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

OMG! জ্যাক স্প্যারোর চরিত্রে ফিরতে জনি ডেপকে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব ডিজনির!

Published by: Suparna Majumder |    Posted: June 26, 2022 9:30 pm|    Updated: June 26, 2022 9:30 pm

OMG! Did Johnny Depp got 2,535 crore offer to return as Jack Sparrow from Disney? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা বেশ ভাল যাচ্ছে হলিউড তারকা জনি ডেপের (Johnny Depp)। কিছুদিন আগেই প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা জিতেছেন। এবার শোনা যাচ্ছে, আইকনিক জ্যাক স্প্যারোর ভূমিকায় ফিরতে নাকি তাঁকে ২৫৩৫ কোটি টাকার প্রস্তাব দিয়েছে ডিজনি। 

Johnny Depp

২০১৫ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিয়ে হয় জনি ডেপের। এক বছরেই মোহভঙ্গ। মামলা-মোকদ্দমার পর ডিভোর্স হয় ২০১৭ সালে। এরপর নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পালটা মানহানির মামলা ঠোকেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ।

johnny-depp-amber-heard

[আরও পড়ুন: ইসরো নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে কটাক্ষের বন্যা, সাফাই দিয়ে কী বললেন আর মাধবন?]

এই মামলা চলাকালীনই নাকি বেশ কিছু সিনেমা হাতছাড়া হয় জনির। রটনা, এই তালিকায় ‘ফ্যান্টাস্টিক বিস্টস’, ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজের নতুন সিনেমাও রয়েছে। ডিজনি প্রযোজিত ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিনেমার মুখ্য চরিত্র জ্যাক স্প্যারোর ভূমিকায় বহু বছর ধরে অভিনয় করেন জ্যাক। এর জন্য তাঁর তুমুল জনপ্রিয়তা। সেই কাজই নাকি অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলার জেরে হাতছাড়া হয়েছিল। 

Johnny-Depp-2

জুন মাসেই প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে করা মামলায় জয় পান জনি ডেপ। এর জন্য অ্যাম্বারের মোটা টাকা জরিমানা হয়। আদালতের নির্দেশ অনুযায়ী প্রাক্তন স্বামীকে ১১৬ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে।  আদালতের এই রায়ের পরই সোশ্যাল মিডিয়ায় জ্যাক স্প্যারোর চরিত্রে জনিকে ফিরিয়ে আনার দাবি ওঠে। Poptopic.com নামে অস্ট্রেলিয়ার এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এই ঘটনার পরই নাকি ডিজনি আইকনিক চরিত্রে হলিউড তারকাকে ফেরার প্রস্তাব দিয়েছে। আর এর জন্য ২৫৩৫ কোটি টাকা অফার করা হয়েছে। যদিও ডিজনির পক্ষ থেকে এই বিষয়ে এখনও পর্যন্ত অফিশিয়ালি কিছুই জানানো হয়নি। 

[আরও পড়ুন: নোটবাতিলের গল্প নিয়ে তৈরি ‘অবরোধ ২’, প্রথম হিন্দি ওয়েব সিরিজে যোদ্ধা আবির, পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে