৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হলিউড তারকা জনি ডেপের সঙ্গে বিচ্ছেদ, অসহায় অ্যাম্বার হার্ডকে বিয়ের প্রস্তাব সৌদি বাসিন্দার

Published by: Kishore Ghosh |    Posted: June 6, 2022 6:36 pm|    Updated: June 7, 2022 2:05 pm

Viral post of Saudi man wishes to marry Amber Heard | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ায় কখন কী ভাইরাল হবে বোঝা দায়! ক’দিন আগে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের (Amber Heard) বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় জিতেছেন ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ (Johnny Depp)। আদালত নির্দেশ দিয়েছে, অ্যাম্বারকে ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। স্বভাবতই বেকায়দায় মার্কিন অভিনেত্রী। এই অবস্থায় সৌদি আরবের বাসিন্দা এক ব্যক্তি নেট মাধ্যমে অ্যাম্বারকে বিয়ের প্রস্তাব দিলেন। মুহূর্তে ভাইরাল হল সেই পোস্ট।

ইনস্টাগ্রামে বন্যার মতো ছড়িয়ে পড়েছে ওই ব্যক্তির অ্যাম্বারকে বিয়ের প্রস্তাবের স্ক্রিনশট। জানা গিয়েছে, লিখিত খোলা প্রস্তাবের পাশাপাশি হলিউডের (Hollywood) বিখ্যাত অভিনেত্রীর উদ্দেশ্যে ভয়েস মেসেজও পোস্ট করেন ওই ব্যক্তি। তাঁর বক্তব্য, এই খারাপ সময়ে অ্যাম্বারের জীবনকে আনন্দে ভরিয়ে তুলবেন তিনি।

[আরও পড়ুন: এক বছর পরও পাননি বকেয়া টাকা, প্রযোজনা সংস্থার বিরুদ্ধে আইনি পথে শ্রীজাত!]

আরবি ভাষায় ওই ব্যক্তি ভয়েস মেসেজে যা বলেছেন তার বাংলা করলে দাঁড়ায়- “অ্যাম্বার, যখন তোমার জীবনের সব দরজা বন্ধ হয়ে গিয়েছে, তখন আমি ছাড়া তোমাকে খেয়াল করার মতো কেউ নেই। আমি জানি, অনেকেই তোমাকে কটাক্ষ করছে, সেই কারণেই ঠিক করেছি আমি তোমাকে বিয়ে করব। ঈশ্বর আমাদের দু’জনকে আশীর্বাদ করুন। তোমার জন্য ওই বুড়োর (জনি ডেপ) চেয়ে আমি অনেক ভাল পাত্র।” এই পোস্টেরই ভিউ ঘণ্টাখানেকের মধ্যে লক্ষের গণ্ডি ছাড়ায়।

উল্লেখ্য, নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পালটা মানহানির মামলা ঠোকেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ। তাঁর দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন প্রাক্তন স্ত্রী। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bee4andafter_kw 🇰🇼 (@bee4andafter_kw)

[আরও পড়ুন: হত্যার হুমকি দিয়ে চিঠি, সলমন খানের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার]

গত ছ’সপ্তাহ ধরে এই হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও। তবে শেষ হাসি হাসেন জনি ডেপ। বুধবার গভীর রাতে (ভারতীয় সময়) মামলায় রায় দেয় সাত সদস্যের জুরি। জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। অসৎ উদ্দেশ্যে নিয়ে এই অভিযোগ আনা হয়েছিল। আদালতের নির্দেশ ডেপের প্রাক্তন স্ত্রী ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেবেন। এই ঘটনায় স্বভাবতই বেকায়দায় পড়েছেন অ্যাম্বার। অভিনেত্রীর আইনজীবি জানিয়েছেন, তাঁর মক্কলের পক্ষে এই মুহূর্তে ১১৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়া সম্ভব নয়। এর মধ্যেই সৌদি আরবের বাসিন্দা বিয়ের প্রস্তাব দিলেন অভিনেত্রীকে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে