BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Salman Khan: হত্যার হুমকি দিয়ে চিঠি, সলমন খানের নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার

Published by: Sucheta Sengupta |    Posted: June 6, 2022 12:25 pm|    Updated: June 6, 2022 2:08 pm

Salman Khan: Security beefed up from Maharashtra Govt after the actor and his father got threat letter | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে আচমকাই খুন করেছিলেন দৃষ্কৃতীরা। তা নিয়ে জোর চর্চা হয়েছিল। সেই মৃত্যুর রেশ কাটতে না কাটতেই হুমকি চিঠি পান বলিউডের ‘ভাইজান’। সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানকে খুনের হুমকি চিঠি পাঠানো হয়। অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগও জানানো হয়।

এবার নিরাপত্তা অনেকখানি বাড়ানো হল বলিউড তারকা সলমন খানের (Salman Khan)। মহারাষ্ট্রের (Maharashtra) স্বরাষ্ট্র দপ্তরের তরফে তাঁর এবং পরিবারের নিরাপত্তা বাড়ানো হয়েছে। সোমবার সকালে সংবাদসংস্থা এএনআইয়ের টুইটে পাওয়া গিয়েছে এই খবর।

রবিবার মুম্বইয়ে প্রাতঃভ্রমণে বেরিয়ে এক জায়গায় বিশ্রাম নেওয়ার সময় হুমকি চিঠি হাতে পান সলমনের বাবা সেলিম খান (Salim Khan)। চিঠিতে কারও নামোল্লেখ না করেও সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। চিঠিতে লেখা ছিল, “সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে।” এহেন বয়ান দেখে সঙ্গে সঙ্গে মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। সলমনকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: বাংলাদেশের সীতাকুণ্ডে ফের বিস্ফোরণের আতঙ্ক, ঘর ছেড়ে পলায়ন এলাকাবাসীর]

প্রসঙ্গত ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই সলমনকে খুনের হুমকি দিয়েছিল। সেসময় যোধপুরে ‘রেস ৩’ ছবির শুটিং চলছিল। লরেন্সের হুমকির পরই তা সাময়িকভাবে বন্ধ হয়ে যায়। আসলে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোয় ক্ষোভ তৈরি হয়েছিল লরেন্সের। যোধপুরের যে সম্প্রদায় কৃষ্ণসার হরিণকে পুজো করে, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স। তাতেই ‘ভাইজানে’র উপর ক্ষোভ আছড়ে পড়ে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: তালিবানি মানসিকতা! স্ত্রী সরকারি চাকরি পাওয়ায় হিংসা, হাত কেটে ‘শাস্তি’ বেকার স্বামীর]

এরপর পাঞ্জাবের (Punjab) কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার হত্যাকাণ্ডে লরেন্সের দায় স্বীকার এবং সলমনকে খুনের হুমকি। রবিবার এই চিঠি পাওয়ার পরই সলমনের ব্যক্তিগত নিরাপত্তা (Security) বাড়ানো হয়েছিল। তবে সোমবার তাঁর নিরাপত্তাবৃদ্ধির দায়িত্ব নিল মহারাষ্ট্র সরকার। স্বরাষ্ট্র দপ্তর জানাল, এবার থেকে বলি তারকার নিরাপত্তা বাড়ানো হচ্ছে সরকারের তরফেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে