BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Salman Khan: ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে’, সলমন খানকে খুনের হুমকি, দায়ের এফআইআর

Published by: Sayani Sen |    Posted: June 5, 2022 8:28 pm|    Updated: June 5, 2022 9:03 pm

Bollywood actor Salman Khan and his father gets threat letter । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের হুমকি চিঠি পেলেন বলিউডের ভাইজান। সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবাকে ওই চিঠিতে খুনের হুমকি দেওয়া হয়েছে। অজ্ঞাতপরিচয় ব্যক্তির নামে মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ জানানো হয়েছে।

প্রতিদিন প্রাতঃভ্রমণে বেরোন সলমন খানের বাবা সেলিম খান। রবিবারও তার অন্যথা হয়নি। সকালে হাঁটাহাঁটির মাঝে একটি জায়গায় বসে বিশ্রাম নেন তিনি। ওই জায়গা থেকেই হুমকি চিঠিটি পাওয়া গিয়েছে। চিঠিতে কারও নামোল্লেখ নেই। ওই চিঠিতে সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। চিঠিতে লেখা হয়, “সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে।” ওই চিঠির কথা জানিয়ে ইতিমধ্যেই মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। সলমনকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত গ্যারেস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলেই মনে করা হচ্ছে। 

[আরও পড়ুন: একা গান্ধীজি নন, এবার ভারতীয় নোটে রবীন্দ্রনাথ ও কালামের ছবিও!]

উল্লেখ্য, এর আগে ২০১৮ সালে লরেন্স বিষ্ণোই সলমনকে খুনের হুমকি দিয়েছিল। বলেছিল,”আমি করলে তো জানাজানি হয়েই যাবে। সলমনকে যোধপুরেই মারব। এখনও তো আমি কিছু করিইনি। অকারণেই আমাকে জড়ানো হচ্ছে।” সেই সময় ‘রেস ৩’ ছবির শুটিং চলছিল। লরেন্সের এহেন হুমকির পরই তা সাময়িক বন্ধ হয়ে যায়। আসলে কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোতেই লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায়ের কাছে কৃষ্ণসার হরিণ পূজনীয়, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স। একই ভাবে যোধপুরে শুটিং করতে দিয়ে লরেন্সের রক্তচক্ষুর কবলে পড়েছিলেন মিকা সিংও। সেই কারণে তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছিল।

দিনকয়েক আগেই খুন হন পাঞ্জাবের বিখ্যাত সংগীতশিল্পী সিধু মুসেওয়ালা। খুনের দায় স্বীকার করে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দল। এরপরই সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়। তবে তা সত্ত্বেও হুমকি চিঠি পাওয়ার ঘটনায় উদ্বেগ যে বেশ কয়েক গুণ বাড়ল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: খোঁজই নেই BJP’র অধিকাংশ বুথ সভাপতির, নাড্ডার সফরের আগে বেজায় চাপে শুভেন্দু-সুকান্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে