১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৯ অগ্রহায়ণ  ১৪২৬  শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন সংসার, রোম্যান্স, আনন্দ, ভালবাসায় স্বামী-স্ত্রী হিসেবে একটা বছর পার করে ফেললেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। আজ তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। দাম্পত্যের বর্ষপূর্তি উদযাপনে তাই তারা পৌঁছে গিয়েছেন তিরুপতি দর্শনে। সকাল সকাল রণবীর-দীপিকা, দুই পরিবারের সদস্যরাই এই তারকা দম্পতির সঙ্গে হাজির ছিলেন তিরুপতি মন্দিরে।

দাম্পত্যের একটা বসন্ত পেরলেও, ঠিক যেন নবপরিণীতার বেশেই দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। লালের উপর সোনালি মোটিফের বেনারসি শাড়ি, তাঁর সঙ্গে মানানসই ভারী গয়না পরেছিলেন। একমাথা সিঁদুর। ঠিক যেন নববধূ। তবে দীপিকার এই শাড়িটির কিন্তু আলাদা একটা রহস্য রয়েছে। ১ বছর আগে ঠিক এই দিনেই রণবীরের বাড়ির পক্ষ থেকে বিয়ের আসরে কনে দীপিকার হাতে তুলে দেওয়া হয়েছিল ‘শগুন থাল’, যেখানে পরিস্কার এই লাল শাড়িটি দেখা যাচ্ছে। 

দীপিকার হাতে শাড়িটি দেখুন

স্বামী রণবীরও কম যান না। বলিউডে এমনিতেই ‘ফ্যাশনিস্তা’ তকমা রয়েছে রণবীরের। এদিন তাঁকেও দেখা গেল পুরোদস্তুর ট্র্যাডিশনাল পোশাকে। ঘিয়ে রঙের পাঞ্জাবীর সঙ্গে গোলাপি রঙা শাল, চোখে রোদচশমা, কানে দুল, দিব্যি দেখাচ্ছিল রণবীর সিংকে। তিরুপতিদর্শন সেরে মন্দিরের সামনে দাঁড়িয়েই ছবির জন্য পোজ দিলেন রণবীর-দীপিকা। সেই ছবি ভক্তদের জন্য শেয়ারও করলেন। ‘দীপবীর’-এর ‘ক্যানডিড মোমেন্ট’-এ আপাতত মজেছে নেটদুনিয়া। শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। পূর্ব পরিকল্পনা অনুযায়ী, পরিবার-পরিজনদের নিয়ে দীপিকা-রণবীর তিরুপতিতে গিয়েছিলেন।  

[আরও পড়ুন: রাজের ডাকে সাড়া দিয়ে চলচ্চিত্র উৎসবে সৌমিত্র, আবেগপ্রবণ কিংবদন্তী অভিনেতা ]

ঈশ্বরের কাছ থেকে আশীর্বাদ কামনা করে অভিনেত্রী নিজে সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “আমাদের বিয়ের প্রথম বছরে ভগবানের কাছ থেকে অনেক আশীর্বাদ চেয়ে নিলাম। সবার এত ভালবাসা, শুভকামনার জন্য অশেষ ধন্যবাদ।” তিরুপতি দর্শনের পর পদ্মাবত মন্দিরে যাওয়ারও কথা রয়েছে তাঁদের। আগামীকাল অর্থাৎ শুক্রবার তাঁরা যাবেন অমৃতসরে। পরিবারের বাকি সদস্যরাও তাঁদের সঙ্গে অমৃতসরের স্বর্ণমন্দিরে যাবেন। বুধবার রাতেই মুম্বই থেকে উড়ে গিয়েছেন  দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং।

[আরও পড়ুন: মু্ম্বইতে কেটি পেরি, জ্যাকলিনের সঙ্গে ঘুরে স্ট্রিট ফুড চেখে দেখবেন পপ গায়িকা ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

As we celebrate our first wedding anniversary,we seek the blessings of Lord Venkateswara.Thank You all for your love,prayers and good wishes! @ranveersingh

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং