৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘Salman Khan: ‘গরিব শিশুদের খাওয়ান’, পোস্টারে দুধ ঢালার ভিডিও পোস্ট করে ভক্তদের বার্তা সলমনের

Published by: Akash Misra |    Posted: November 28, 2021 7:16 pm|    Updated: November 28, 2021 7:16 pm

Bollywood Actor Salman Khan requests his fans not to waste milk | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন পর রুপোলি পর্দায় বলিউডের ভাইজান। সলমন (Salman Khan) অনুরাগীদের মন খুশি। করোনা আবহে বক্স অফিসে হাউজফুল প্ল্যাকার্ড ঝোলাতে সমর্থ হলেন সলমন খান। আর প্রেক্ষাগৃহের ভিতর ও বাইরে সলমনের নামেই জয়ধ্বনি! ‘অন্তিম’ (ANTIM: The Final Truth) ছবির পোস্টারে ফুলের মালা, সল্লু মিয়াঁর ছবিতে দুধ ঢালা হল! বহুদিন পর যেন এমন দৃশ্য দেখছে বলিউড। তবে অনুরাগীদের এই কর্মকাণ্ডে একেবারেই খুশি নন সলমন খান। উলটে কিছুটা হলেও অনুরাগীদের এরকম উন্মাদনায় দুঃখ পেলেন তিনি।

গপ্পোটা হল, সম্প্রতি সলমন খান তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করলেন একটি ভিডিও। যেখানে দেখা গেল একটি প্রেক্ষাগৃহের সামনে ভক্তরা ‘অন্তিম’ ছবির পোস্টারে দেওয়া সলমনের ছবি দুধ দিয়ে স্নান করাচ্ছেন। এই দৃশ্য দেখেই খেপে গেলেন সলমন। ইনস্টাগ্রামে ভক্তদের কাছে করলেন একটি অনুরোধ।

[আরও পড়ুন: হিন্দু দেবদেবীর ‘অবমাননা’য় বাতিল বহু শো, কমেডিকে বিদায় হতাশ মুনোয়ার ফারুকির]

সলমন লিখলেন, ‘অনেকে জল পাচ্ছেন না। আর আপনারা এভাবে দুধ নষ্ট করছেন? এসব না করে বরং যারা দুধ খেতে পায় না, তাদের এই দুধ দিন। গরীব শিশুদের পাশে দাঁড়ান!’

স্ক্রিনে নিজের করিশ্মা দেখাচ্ছেন ‘ভাইজান’। প্রেক্ষাগৃহে বসে তা দেখে মুগ্ধ অনুরাগীরা। সিনেমায় প্রিয় অভিনেতার অভিনয় দেখে ভক্তরা প্রশংসা করে থাকেন। শুধুমাত্র তাতে থেমে থাকেননি দর্শকরা। প্রেক্ষাগৃহের ভিতরেই বাজি ফাটাতে দেখা গেল বেশ কয়েকজনকে। তবে দর্শকদের উচ্ছ্বাসে মোটেও খুশি নন সলমন খান (Salman Khan)। পরিবর্তে দর্শকদের বার্তা দিলেন তিনি।

সলমন নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। তিনি লেখেন, “অনুরাগীদের অনুরোধ করছি প্রেক্ষাগৃহের ভিতর বাজি ফাটাবেন না। এভাবেই অন্যের ও নিজের জীবনে বিপদ ডেকে আনবেন না। ছবিটি উপভোগ করুন।” অনুরাগীদের মতো প্রেক্ষাগৃহের মালিকদের উদ্দেশে বিশেষ বার্তা দিয়েছেন ‘ভাইজান’। তিনি লেখেন, “দয়া করে প্রেক্ষাগৃহের নিরাপত্তা আরও বাড়ান। বাজি নিয়ে যাতে কেউ প্রেক্ষাগৃহে ঢুকতে না পারেন সেদিকে খেয়াল রাখুন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

করোনার ধাক্কা সামলে গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সলমন খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (ANTIM: The Final Truth)। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। পরিচালক মহেশ মঞ্জরেকরের ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সলমন। নাম রাজবীর সিং। রাহুলিয়া নামে মস্তানের ভূমিকায় রয়েছেন আয়ুষ শর্মা (Aayush Sharma)। এছাড়াও রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানা, নিকিতিন ধীর, শচীন খেদকর। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বাংলার যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

‘অন্তিম’ ছবি ঘিরে ভাইজানের অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যে বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। দু’দিনে ১০ কোটি টাকার গণ্ডি ছুঁয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। প্রথম দিনে ৪ কোটি ২৫ লক্ষ এবং দ্বিতীয় দিনে সাড়ে ৫ কোটি টাকা উপার্জন করেছে ছবিটি।

[আরও পড়ুন: ‘অন্তিমে’র শো চলাকালীন প্রেক্ষাগৃহেই বাজি ফাটালেন অনুরাগীরা, কী প্রতিক্রিয়া সলমনের? ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে