BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘অন্তিমে’র শো চলাকালীন প্রেক্ষাগৃহেই বাজি ফাটালেন অনুরাগীরা, কী প্রতিক্রিয়া সলমনের?

Published by: Sayani Sen |    Posted: November 28, 2021 2:11 pm|    Updated: November 28, 2021 7:18 pm

Bollywood Star Salman Khan requests to fans not to bursts crackers inside a theatre । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ক্রিনে নিজের করিশ্মা দেখাচ্ছেন ‘ভাইজান’। প্রেক্ষাগৃহে বসে তা দেখে মুগ্ধ অনুরাগীরা। সিনেমায় প্রিয় অভিনেতার কারিকুরি দেখে হাততালি কিংবা শিস দেওয়ার মতো ঘটেই থাকে। শুধুমাত্র তাতে থেমে থাকলেন না দর্শকরা। প্রেক্ষাগৃহের ভিতরেই বাজি ফাটাতে দেখা গেল বেশ কয়েকজন। তবে দর্শকদের উচ্ছ্বাসে মোটেও খুশি নন সলমন খান (Salman Khan)। পরিবর্তে দর্শকদের বার্তা দিলেন তিনি।

সলমন নিজেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন। তিনি লেখেন, “অনুরাগীদের অনুরোধ করছি প্রেক্ষাগৃহের ভিতর বাজি ফাটাবেন না। এভাবেই অন্যের ও নিজের জীবনে বিপদ ডেকে আনবেন না। ছবিটি উপভোগ করুন।” অনুরাগীদের মতো প্রেক্ষাগৃহের মালিকদের উদ্দেশ্যেও বিশেষ বার্তা দিয়েছেন ভাইজান। তিনি লেখেন, “দয়া করে প্রেক্ষাগৃহের নিরাপত্তা আরও বাড়ান। বাজি নিয়ে যাতে কেউ প্রেক্ষাগৃহে না ঢুকতে পারেন সেদিকে খেয়াল রাখুন।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

[আরও পড়ুন: টি-২০ ক্রিকেটকে খুন করছেন রোহিত, শুভমনদের মতো ওপেনাররা! বিস্ফোরক গেইল]

করোনার ধাক্কা সামলে গত ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় সলমন খান ও আয়ুষ শর্মা জুটির ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (ANTIM: The Final Truth)। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে ‘অন্তিম’। পরিচালক মহেশ মাঞ্জরেকরের ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন সলমন। নাম রাজবীর সিং। রাহুলিয়া নামে মস্তানের ভূমিকায় রয়েছেন আয়ুষ শর্মা (Aayush Sharma)। এছাড়াও রয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মহিমা মাকওয়ানা, নিকিতিন ধীর, শচীন খেদকর। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন বাংলার যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)।

‘অন্তিম’ ছবি ঘিরে ভাইজানের অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যে বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। দু’দিনে ১০ কোটি টাকার গণ্ডি ছুঁয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। প্রথম ৪ কোটি ২৫ লক্ষ এবং দ্বিতীয় সাড়ে ৫ কোটি টাকা উপার্জন করেছে ছবিটি।

[আরও পড়ুন: Tripura Civic Polls 2021: আমবাসার ওয়ার্ডে জয় দিয়ে ত্রিপুরা পুরভোটে খাতা খুলল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে