BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের পরিবারে ফের ভাঙন, ২৪ বছরের বিয়ের সম্পর্কে ইতি টানলেন সোহেল খান

Published by: Akash Misra |    Posted: May 13, 2022 5:25 pm|    Updated: May 13, 2022 5:30 pm

Sohail Khan and Seema Khan file for divorce | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে আরবাজ খান। আর এবার সোহেল খান(Sohail Khan)। সলমন খানের  (Salman Khan)পরিবারে ফের বিবাহবিচ্ছেদ। প্রায় ২৪ বছর ধরে বিবাহ সম্পর্কে আবদ্ধ থাকার পর স্ত্রী সীমা সচদেব খানকে ডিভোর্স দিচ্ছেন সলমনের ছোট ভাই সোহেল খান। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শুক্রবার আদালতে ডিভোর্সের আবেদনপত্র জমা দেন সোহেল। আদালত সূত্রে জানা গিয়েছে, এই ডিভোর্সের সিদ্ধান্ত একেবারেই মিচুয়াল।

[আরও পড়ুন: নন্দনে অনীকের ‘অপরাজিত’ শো না পাওয়ায় তোপ শ্রীলেখার, বিতর্ক নিয়ে মুখ খুললেন সায়নী]

১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে হয় খান পরিবারের ছোট ছেলে সোহেলের। তাঁদের রয়েছে দুই সন্তান, নির্ভান ও ইয়োহান। বহুদিন আগে থেকেই গুঞ্জনে ছিল সোহেল ও সীমার মধ্যে নাকি খুব একটা বনিবনা নেই। শুধু তাই নয়, নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিরিজে স্পষ্ট হয়েছিল সীমা আর সোহেল আলাদাই থাকেন।

খান পরিবারে এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে ভাঙছে। এর আগে সলমনের আরেক ভাই আরবাজ খান ও মালাইকার ডিভোর্স হয়। সেই ঘটনার ঠিক ৫ বছর পর এবার সোহেল ভাঙলেন তাঁর ২৪ বছর দীর্ঘ দাম্পত্য। তবে এই নিয়ে এখনও মুখ খোলেননি সোহেল বা সীমা কেউই।

অন্যদিকে সলমন খান কেন বিয়ে করছেন না, তা নিয়ে প্রচুর কৌতুহল রয়েছে সলমনের অনুরাগীদের মধ্য়ে। একের পর এক নায়িকার সঙ্গে নাম জড়ালেও, সলমন কিন্তু নিজেকে আইবুড়োই করে রেখেছেন। নেটিজেনদের মতে, পরিবারে যদি একের পর এক বিবাহবিচ্ছেদের ঘটনা ঘটে, তাহলে তো বিয়ে থেকে নিজেকে আরও দূরে সরিয়েই রাখবেন বলিউডের দাবাং খান। তবে সোহেল ও সীমার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সলমনও।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sohail Khan (@sohailkhanofficial)

[আরও পড়ুন: ‘কফি উইথ করণে’র নতুন সিজনে বড় চমক! জানেন অতিথি তালিকায় রয়েছেন কারা?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে