২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পিভি সিন্ধুর সঙ্গে জমিয়ে ব্যাডমিন্টন খেললেন দীপিকা, জয়ী কে? দেখুন ভিডিও

Published by: Akash Misra |    Posted: September 22, 2021 1:33 pm|    Updated: September 22, 2021 1:43 pm

Deepika Padukone is burning-calories with badminton player pv sindhu | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন পুরনো দিনে ফিরে গেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। হাতে ব্যাডমিন্টনের র‌্যাকেট নিয়ে কোর্টে ঘাম ঝরানো। ঠিক সেই স্কুল জীবনের মতো। ভোরবেলা শরীরচর্চা, তারপর স্কুল, স্কুল থেকে ফিরেই ব্যাডমিন্টন। তখন কি দীপিকা জানতেন তিনি বলিউডের এক নম্বর অভিনেত্রী হবেন? তিনি কি জানতেন এই খেলা থেকে অনেকটাই দূরে চলে যেতে হবে তাঁকে? তবে প্রথম প্রেম ব্যাডমিন্টন থেকে বেশিদিন দূরে থাকতে একেবারেই পারলেন না দীপিকা। সুযোগ পেলে কখনও বাবা প্রকাশ পাড়ুকোন, কখনও রণবীরের সঙ্গে ব্যাডমিন্টন খেলায় নেমে পড়েন তিনি। সেই ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন দীপিকা। তবে এবার রণবীর বা প্রকাশ পাড়ুকোন নয়। তারকা পিভি সিন্ধুর (PV Sindhu ) সঙ্গে ব্যাডমিন্টন কোর্টে দেখা গেল দীপিকাকে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা ভাসলেন নস্ট্য়ালজিয়ায়।

দীপিকা তাঁর ইনস্টাগ্রামে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, পিভি সিন্ধুর সঙ্গে খেলছেন তিনি। ছোট দুটো ভিডিওতে হাতে র‌্যাকেট হাতে সার্ভ করতে দেখা গিয়েছে দীপিকাকে।

Deepika Padukone

দীপিকা এই ছবি ও ভিডিও পোস্ট করে লিখেছেন, আর পাঁচটা দিনের মতোই…পিভি সিন্ধুর সঙ্গে ঘাম ঝরাচ্ছি! পিভি সিন্ধুর সঙ্গে বহুদিনের বন্ধুত্ব দীপিকার। মাঝে মধ্য়েই দীপিকাকে দেখা যায় সিন্ধুর সঙ্গে আড্ডা দিতে। এমনকী, স্বামী রণবীর সিং, দীপিকা ও সিন্ধু একসঙ্গে ছবিও শেয়ার করেছেন বহুবার।

PV Sindhu

[আরও পড়ুন: রাজা হলে কীভাবে চালাতেন রাজত্ব? একান্ত সাক্ষাৎকারে অকপট ‘হবুচন্দ্র রাজা’ শাশ্বত]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

দীপিকা একবার একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি যদি অভিনেত্রী না হতেন, তাহলে মডেল হতেন আবার তিনি যদি মডেল নাও হতেন, তাহলে অবশ্যই হতেন ব্যাডমিন্টন প্লেয়ার। মডেলিং ও অভিনয় তাঁর এখনকার প্রেম হলেও, ব্যাডমিন্টন যে তাঁর প্রথম প্রেম, তা বারে বারেই স্বীকার করেছেন দীপিকা। আর তাই সিন্ধুর সঙ্গে খেলে ছোটবেলায় ফিরে গেলেন দীপিকা পাড়ুকোন!

[আরও পড়ুন: ‘রাজ্যসভার আসনের প্রস্তাব দু’বার ফিরিয়েছি’, ইডি অভিযান নিয়ে মুখ খুললেন সোনু সুদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement