BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজা হলে কীভাবে চালাতেন রাজত্ব? একান্ত সাক্ষাৎকারে অকপট ‘হবুচন্দ্র রাজা’ শাশ্বত

Published by: Akash Misra |    Posted: September 21, 2021 9:15 pm|    Updated: September 22, 2021 4:42 pm

Exclusive interview of actor Saswata Chatterjee | Sangbad Pratidin

সুপর্ণা মজুমদার ও মণিশংকর চৌধুরী: পুজোয় এবার বোম্বাগড়ের রাজা-মন্ত্রীর গল্প। নাম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ (Hobu Chandra Raja Gobu Chandra Mantri)।  রাজা হলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) আর মন্ত্রী হলেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)। এই গল্পের রানি অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। হবুচন্দ্র রাজার বিশাল রাজত্ব। প্রজাদের কাছে রাজা ভগবান। হবুরাজার ভালই রাজ্যপাট। ঠিক হঠাৎই বোম্বাগড়ের আকাশে ঘন কালো অন্ধকার। রাজ্যে এসে হাজির এক শয়তানরূপী মন্ত্রী গবুচন্দ্র। সুখের রাজত্বে শুরু হল অত্যাচার। এবার কী হবে রাজা-রানির? কী হবে বোম্বাগড়ের?

সংবাদ প্রতিদিন ডিজিটালের ক্যামেরার সামনে রাজ্যপাট নিয়ে খোলাখুলি কথা বললেন হবুচন্দ্ররাজা ওরফে শাশ্বত চট্টোপাধ্য়ায়। 

[আরও পড়ুন: শ্রীলঙ্কার ইয়োহানি আসছেন ভারতে, Manike Mage Hithe কনসার্ট এবার এ দেশেও]

শাশ্বতের কথায়, বহুদিন পর পুজোতে এমন এক ছবি আসতে চলেছে যা মন ভাল করে দেবে। এমনকী, বহুদিন পর ছোটরাও এই ছবি দেখে দারুণ আনন্দ পাবে। অভিনেতা আরও জানান, এই প্রজন্মের বাচ্চারা বাংলার রূপকথার সঙ্গে খুব একটা অবগত নয়। এই ছবি সেই অভাব পূরণ করবে।

Hobu Chandra Raja Gobu Chandra Mantri

‘বাহুবলি’র সেটেই এই ছবির বেশ কিছুটা শুটিং হয়েছে। শাশ্বত জানালেন, বিশাল সেট। মেকআপ ভ্যান থেকে বেরিয়ে অনেকটা হেঁটে পৌঁছতে হত শুটিংয়ে জায়গায়। দারুণ অভিজ্ঞতা!

দেখুন সাক্ষাৎকার:

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলারে শোনা গিয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠস্বর। শাশ্বত জানালেন, ‘এটা আমি জানতামই না যে সৌমিত্র জ্যেঠুর কণ্ঠ ব্যবহার হয়েছে। এটা আমার কাছে একটা চমক ছিল।’

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘ঠাকুরদার ঝুলি’র গল্প ‘সরকার মশাইয়ের থলে’ অবলম্বনেই তৈরি হয়েছে ছবিটি। ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শুভাশিস মুখোপাধ্যায় ও বরুণ চন্দ। 

Film Poster of Hobu Chandra Raja Gobu Chandra Mantri

এই ছবির টিজার বহুদিন আগেই প্রকাশ্য়ে এসেছিল। নানা মারাকাটারি ছবির ভিড়ে রূপকথার গল্প নিয়ে তৈরি এই ছবি আলাদা করে নজর কেড়েছিল দর্শকদের। বিশেষ করে পুজোর সময় ছোটদের ছবি হিসেবে যে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ আলাদা জায়গা করে নেবে, ট্রেলারেই তার আভাস মেলে। ছবিটি মুক্তি পাবে ১০ অক্টোবর।

[আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের চরিত্রে পরমব্রতকে চান ক্রিকেটপ্রেমীরা, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement