BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি

Published by: Akash Misra |    Posted: July 8, 2021 1:16 pm|    Updated: July 8, 2021 1:38 pm

Bollywood Actress Kriti Sanon flaunts baby bump in new leaked pic from Mimi set | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন! বুধবার মাঝরাত থেকেই বলিউড পাড়ায় হইচই পড়ে গিয়েছে। সবাই তো কাণ্ড দেখে হতবাক। কেউই বুঝতে পারছেন না হঠাৎই করে কৃতি এই কাণ্ড ঘটালেন কী করে? কাকপক্ষী টের পাওয়ার আগেই একেবারে ৮ মাসের অন্তঃসত্বা কৃতি!

ভাবছেন এ আবার কেমন কাণ্ড, কৃতি শ্যানন তো কোনও সম্পর্কেই জড়িয়ে নেই, বিয়ের প্ল্যানও তো দূর অস্ত, তাহলে কার সন্তানের মা হতে চলেছেন তিনি? গপ্পোটা ঠিক কী?

[আরও পড়ুন: পেশোয়ারের ইউসুফ হলেন বলিউডের দিলীপ, অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ পাকিস্তান]

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের একটু ছবি। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে দেখা গিয়েছে বেবি বাম্প নিয়ে বসে আছেন কৃতি। আর সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই জোর গুঞ্জন বলিউডে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

আসল খবরটা হল, কৃতি শ্যানন আপাতত ব্যস্ত রয়েছেন নতুন ছবি ‘মিমি’র শুটিংয়ে। এই ছবিতেই তাঁকে দেখা যাবে অন্তঃসত্বা এক মহিলার চরিত্রে। আর সেই শুটিংয়ের ছবিই ফাঁস হল শুটিং ফ্লোর থেকে।

কৃতি শ্যাননের এই ‘মিমি’, মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন লক্ষণ উতেকর। এক সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, ‘মিমি’ ছবির জন্য প্রায় ১৫ কিলো ওজন বাড়িয়েছেন তিনি। যা কিনা খুবই পরিশ্রমের ব্যাপার।

এমনিতে কৃতির চেহারায় মেদ খুঁজে পাওয়া যায় না। প্রথম থেকেই কৃতি ফিটনেসের উপর আলাদা নজর দেন। সেই কৃতিই ছবির শুটিংয়ের জন্য দিনরাত খাচ্ছেন, মোটা হচ্ছেন। কৃতির কথায়, মিমি ছবিতে আমার চরিত্রটা বেশ চ্যালেঞ্জিং, তাই চরিত্রের জন্য শরীরের এই পরিবর্তন করতে একটুও অসুবিধা হচ্ছে না। এই চ্যালেঞ্জ নিতে ভালই লাগছে।

খবর অনুযায়ী, চলতি বছরের শুরুতে এই ছবির প্রথম শুটিং শুরু হয়। পরে করোনা আবহের জন্য ছবির কাজ বন্ধ হয়ে যায়। কয়েক দিন হল ছবির শুটিং ফের শুরু হয়েছে। জয়পুরে শুটিং শেষ করে কৃতি আপাতত অপেক্ষা করছেন ছবির ক্লাইম্যাক্স ক্যামেরা বন্দি হওয়ার জন্যই।

[আরও পড়ুন:শ্রাবন্তী,পাওলিকে নিয়ে এবার ‘খেলাঘর’ বাঁধবেন দেব!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement