BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রাবন্তী,পাওলিকে নিয়ে এবার ‘খেলাঘর’ বাঁধবেন দেব!

Published by: Akash Misra |    Posted: July 7, 2021 8:18 pm|    Updated: July 7, 2021 8:18 pm

dev paoli srabanti are teaming up for a new filmcalled Khelaghar | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’ (Sanjhbati) ছবির পর ফের লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের (Saibal banerjee) ছবিতে জুটি বাঁধতে চলেছেন দেব (Dev)ও পাওলি দাম (Paoli Dam)। আগের ছবিতে এই জুটিকে দারুণ পছন্দ করেছিল দর্শক। আর তাই তো সেই জুটিকে নিয়ে এবার খেলাঘর বাঁধতে চলেছে এই দুই পরিচালক। তবে চমক এখানেই শেষ নয়। দেব ও পাওলির পাশাপাশি এই ছবিতে এন্ট্রি নিয়ে ফেলেছেন শ্রাবন্তী (Srabanti)। এই তিন অভিনেতাকে নিয়েই একেবারে নতুন গল্প তৈরি করে ফেলেছেন লীনা ও শৈবাল।

দেবের কথায়, ‘পাওলির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই দারুণ। সাঁঝাবাতিতে আমাদের জুটি খুব প্রশংসা পেয়েছিল । খেলাঘর ছবিতে সাঁঝবাতির চাঁদু ও ফুলিকে নতুনভাবে খুঁজে পাবে দর্শক।’ শ্রাবন্তীর কথা তুলে দেব জানিয়েছেন, ‘শ্রাবন্তী অসম্ভব ভাল একজন অভিনেত্রী। খেলাঘর ছবিতে দর্শক একেবারে নতুন এক শ্রাবন্তীকে দেখতে পাবে। লীনাদি ও শৈবালদার গল্পই এমন যে একবার শুনলেই ভাল লেগে যাবে। এই ছবিতে আমাদের তিনজনকেই দর্শক পছন্দ করবে।’

[আরও পড়ুন: পেশোয়ারের ইউসুফ হলেন বলিউডের দিলীপ, অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ পাকিস্তান]

২০০৯ সালে ‘দুজনে’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী ও দেব। এর পরেও বহুবার জুটি বেঁধেছেন তাঁরা। বিরশা দাশগুপ্তর (Birsa Dasgupta) ‘শুধু তোমারই জন্য’ এবং অনিরুদ্ধ রায়চৌধুরীর (Anirudha Roy Choudhury) ‘বুনোহাঁস’ ছবিতে প্রশংসিত হয়েছিল দেব-শ্রাবন্তী জুটি। লীনা ও শৈবালের নতুন ছবিতে এই ম্যাজিকই আবার ফিরতে চলেছে।

পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের এই ছবির গল্প বর্তমান সময়ের প্রেক্ষাপটে এক সম্পর্কের গল্প বলবে। শোনা গিয়েছে দু’মাসের মধ্যেই শুরু হবে এই নতুন ছবির শুটিং।

[আরও পড়ুন: এবার সমকামিতার গল্পে ‘নখরেওয়ালি’ সারা আলি খান! বিপরীতে কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement