BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এবার সমকামিতার গল্পে ‘নখরেওয়ালি’ সারা আলি খান! বিপরীতে কে?

Published by: Akash Misra |    Posted: July 7, 2021 3:21 pm|    Updated: July 7, 2021 3:21 pm

Sara Ali Khan to play the lead in Aanand L Rai Nakhrewali | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সইফ কন্যা সারা আলি খান (Sara Ali Khan) একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। করোনা আবহে একদিকে যেমন সিনেমার শুটিং, সিনেমা নিয়ে সবাই দুশ্চিন্তায়, তখন সইফকন্যার হাতে প্রচুর ছবি। তাও এবার সব ছবিই বিগ বাজেটের। তবে এসব নিয়ে সারা আলি খান কিন্তু একেবারেই ঢাক পেটাতে চান না। বরং চুপচাপ সই করছেন নামি-দামী পরিচালকের ছবি।

এই তো সেদিন সারা আলি খান, অক্ষয় কুমার, ধনুষ একসঙ্গে মিলে শুটিং শেষ করলেন পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘অতরঙ্গি’র (Atrangi)। আর সেই ছবির শুটিং শেষ হতেই আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘নখরেওয়ালি’ (Nakhrewali) পকেটে পুরে ফেললেন সারা আলি খান!

[আরও পড়ুন: এখনই মা হতে চান না কাজলের বোন তনিশা, সংরক্ষিত রাখলেন নিজের ডিম্বাণু]

শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি সারার বিপরীতে দেখা যেতে পারে ভিকি কৌশলের ভাই সানি কৌশলকে। তবে বলিউডের গুঞ্জনে একথা শোনা গেলেও ভিকির তরফ থেকে এখনও কোনও সবুজ সংকেত পাওয়া যায়নি। সারা অবশ্য ইতিমধ্যেই সই করে ফেলেছেন এই ছবি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

জানা গিয়েছে, এক সমকামী পুরুষের গল্পই বলবে এই ছবি। যেখানে এক পুরুষের ধীরে ধীরে নারী হয়ে ওঠার গল্পই বলা হবে। প্রযোজক হয়ে আনন্দ এল রাই তৈরি করেছিলেন ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ (Shubh Mangal Zyada Saavdhan)। এই ছবিতেও উঠে এসেছিল এক সমপ্রেমের গল্প। তবে এবার রূপান্তরকামী মানুষের গল্পকেই গুরুত্ব দিতে চলেছেন পরিচালক আনন্দ এল রাই (Anand L Rai)।

আনন্দ জানিয়েছেন, পরপর এরকম ধরনের কাজ করতে চাই। সমাজের সামনে এই মানুষগুলোর গল্প প্রকাশ না পেলে কখনই সমাজ এদের মেনে নেবে না। তাই বিনোদনের মধ্যে দিয়ে সমপ্রেমকে অন্যভাবে প্রকাশ করতে চাই।

শোনা গিয়েছে, ইতিমধ্যেই সারাকে নিয়ে চিত্রনাট্যের কাজে হাত দিয়ে ফেলেছেন আনন্দ। সানি কৌশল রাজি হলেই দ্রুত নখরেওয়ালির শুটিং শুরু করতে চান আনন্দ এল রাই।

[আরও পড়ুন: ৫ বছর পর ফের পরিচালনায় করণ জোহর, নতুন ছবিতে জুটি বাঁধছেন আলিয়া-রণবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement