BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

এখনই মা হতে চান না কাজলের বোন তনিশা, সংরক্ষিত রাখলেন নিজের ডিম্বাণু

Published by: Akash Misra |    Posted: July 6, 2021 3:44 pm|    Updated: July 6, 2021 3:44 pm

Tanishaa Mukerji REVEALS she frozed her eggs | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাচ্চা খুবই প্রিয় বলিউড অভিনেত্রী কাজলের (Kajol) বোন তনিশা মুখোপাধ্যায়ের (Tanisha Mukherjee)। তবে এখনই মা হতে চাইছেন না তিনি। করতে চাইছেন না বিয়েও। এমনকি, প্রেমের সম্পর্কে জড়ানো নিয়েও অনীহা রয়েছে তাঁর। তনিশা চান একেবারেই নিজের মতো করে জীবন বাঁচতে।

বলিউডে খুব একটা কিছু করতে পারেননি তনিশা। দু-একটা ছবি করলেও তাঁর অভিনয় একেবারেই দর্শকের মন জয় করতে পারেনি। বরং বার বার তনুজা, কাজল ও রানি মুখোপাধ্যায়ের সঙ্গেই তুলনা করা হয়েছে তনিশাকে। তাই আপাতত, সিনেমা থেকে একেবারেই দূরে রয়েছেন তনিশা। বিজ্ঞাপন, সিরিজে অবশ্য দেখা গিয়েছিল তাঁকে। সিনেমা বলতে তনিশার ঝুলিতে ‘নীল অ্যান্ড নিকি’ আর রামগোপাল ভার্মার ‘সরকার’। তবে আপাতত এসব ভুলে তনিশা আছেন নিজের মতো করে। আর এই নিজের মতো করে জীবন কাটাতে গিয়েই এক বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন তনিশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে একের পর এক বোমা ফাটালেন তিনি।

[আরও পড়ুন: অরিন্দম শীলের ছবিতে জুটি বাঁধছেন মিমি-অর্জুন]

তনিশা সাক্ষাৎকারে বললেন, ‘আমার সন্তান চাই না। একথাই বার বার মাথায় ঘুরছিল। চিকিৎসকের সঙ্গে এনিয়ে আলোচনাও করেছি। অবশেষে ৩৯ বছর বয়সে নিজের ডিম্বাণু সংরক্ষিত রেখেছি। বিষয়টি নিয়ে আমি দারুণ খুশি।’

তনিশার কথায়, ‘মেয়েরা শুধুই বংশবৃদ্ধির জন্য নয়। জীবন এগোতে যে মেয়েদের একজন পুরুষ লাগবে তা কিন্তু একেবারেই নয়। দত্তক নিয়েও মা হওয়া যায়। আমার মনে হয়, এই উপায়ে মা হলে সমাজেরও উপকার।’ এই ভাবনা নিয়েই তনিশা আপাতত ঠিক করে ফেলেছেন নিজের জীবনটা নিজের মতো করেই কাটাবেন। আর সেই কারণেই নিজের ডিম্বাণু সংরক্ষিত রাখলেন তনিশা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘চুমুতে মেপে নেব কলিশন’, রোম্যান্সের নতুন সংজ্ঞা খুঁজে পেলেন শ্রীলেখা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement