BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

অরিন্দম শীলের ছবিতে জুটি বাঁধছেন মিমি-অর্জুন

Published by: Akash Misra |    Posted: July 6, 2021 1:47 pm|    Updated: July 6, 2021 1:47 pm

mimi chakraborty and arjun chakrabarty will be featured in arindam sils next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ যেন ঠিক রিইউনিয়ন। কেরিয়ারের একেবারের শুরুর দিকের সঙ্গীকে ফের যেন হাতের মুঠোয় পেয়ে যাওয়া। আর এই সুযোগ পেয়ে মগজে নস্ট্যালজিয়া যে ভর করবেই, তাতে আর নতুন কী? হ্যাঁ, অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও অভিনেতা অর্জুন চক্রবর্তীর (Arjune Chakraborty) মগজে এখন ঘুরপাক খাচ্ছে সেই ধারাবাহিক ‘গানের ওপারে’র শুটিং ফ্লোর। কারণ, সেখান থেকেই তো অভিনয় জীবনের পাঠ শুরু। তারপর অবশ্য ‘বাপি বাড়ি যা’ ও ‘ক্রিসক্রস’ ছবিতে দেখা গিয়েছিল দু’জনকে। তবে এবার মিমি-অর্জুন জুটিকে নিয়েই নতুন ছবি তৈরি করতে চলেছেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil )। ছবির নাম ‘খেলা যখন’।

মিমি জানিয়েছেন, ”তিন বছর আগেই এই ছবি তৈরির কথা ছিল। তবে নানা কারণে এই ছবির শুটিং পিছিয়ে যাচ্ছিল। তবে এবার শুটিং শুরু হওয়ার খবর পেয়ে সত্যি আনন্দ লাগছে। ফের অর্জুনের সঙ্গে কাজ করব, এটা ভেবেও আলাদা আনন্দ হচ্ছে।”

[আরও পড়ুন: করোনা আবহেই কলকাতায় ‘উমা’র শুটিংয়ে বলিউডের কাজল আগরওয়াল]

আপাতত, পরিচালক অরিন্দম শীল ব্যস্ত রয়েছেন ‘মহানন্দা’ ছবির শুটিংয়ে। এই শুটিং শেষ হলেই নতুন ছবিতে হাত দেবেন তিনি। তবে শুধুই মিমি ও অর্জুন নয়, এই ছবিতে রয়েছে আরও চমক। এই ছবি দিয়েই অভিনয়ে পা রাখতে চলেছেন সংগীত শিল্পী হরিহরণের ছেলে করণ। অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবিতে দেখা যাবে জুন মালিয়াকেও। রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, অলকানন্দা রায়, বরুণ চন্দ। ছবির সংগীতের দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। খবর অনুযায়ী, আগামী আগস্ট মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। সব ঠিকঠাক চললে, বছরের শেষে মুক্তি পাবে অরিন্দম শীলের ‘খেলা যখন’।

[আরও পড়ুন: চুম্বন দৃশ্য শেখাতে আমি চুমুও খেতে পারি: অঞ্জন দত্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement