BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘চুমুতে মেপে নেব কলিশন’, রোম্যান্সের নতুন সংজ্ঞা খুঁজে পেলেন শ্রীলেখা!

Published by: Suparna Majumder |    Posted: July 6, 2021 10:40 am|    Updated: July 6, 2021 11:13 am

Sreelekha Mitra Shares Romantic Post on Facebook | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালাবাসার জন্য আলাদা কারও প্রয়োজন নেই। নিজের প্রেমেই তো পড়া যায়। একথা আগেই জানিয়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়া পোস্টের হ্যাশট্যাগেও লেখেন, ‘মাই রিলিজিয়ন লাভ’ (My relegion love)। সেই ভালবাসা প্রকাশ করেই মঙ্গলবার সকালে লেখেন, “সে দেশ খুঁজে পেলে জানিও / যেখানে প্যারালাল দৃষ্টিপথ অ্যাসপিরেশন / তোমাকে ভাবাবোই ভাবাবো / চুমুতে মেপে নেব কলিশন।”

[আরও পড়ুন: ধারাবাহিকের নাম বদলে ‘রানি রাসমণি উত্তর পর্ব’, সারদা হয়ে টিভিতে কামব্যাক সন্দীপ্তার]

কিছুদিন আগেই রাণা বসুর তোলা কিছু ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। তারই একটি ছবির মধ্যে লেখা ভালবাসার শব্দগুলি। যার জন্য ক্যাপশনে সৌরভ মিত্রকে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। তাঁরই লেখা কবিতাটি।  অবশ্য “তোমাকে ভাবাবোই ভাবাবো” নামে কবীর সুমনের (Kabir Suman) গাওয়া একটি গানও রয়েছে। যা তিনি গেয়েছিলেন ‘শীতের পরশ আর রোমান্স’ নামের অ্যালবামে। সে ইতিহাস যাই হোক না কেন বর্তমানে বেশ রোম্যান্টিক মেজাজেই রয়েছেন টলিপাড়ার নায়িকা। আর তা এই পোস্টের মাধ্যমে নিজের অনুরাগীদের জানিয়ে দিয়েছেন।

সিনেমা, শর্ট ফিল্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় শ্রীলেখা। ‘আমি শ্রীলেখা’ (Aami Sreelekha) নামের ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে ৮০ হাজারেরও বেশি সাবস্ক্রাইবার রয়েছে তাতে। নিয়মিত সেখানে ভিডিও আপলোড করেন অভিনেত্রী। জানান নিজের মনের কথা। সেখানেই নিজেকে ভালবাসার পরামর্শ দিয়েছিলেন শ্রীলেখা। কিছুদিন আগে পরিচালক অংশুমান প্রত্যুষের ছবির শুটিং করেছেন শ্রীলেখা। সেই ভিডিও-ও শেয়ার করেছেন। ছবিতে শ্রীলেখা মিত্র ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), গৌরব চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়। খুব শিগগিরি নিজের পরিচালনায় নতুন ছবির কাজও শুরু করবেন টলিউড তারকা।  ছবির নাম এখনও ঠিক হয়নি তবে তাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে  অমৃতা চট্টোপাধ্যায় (Amrita Chattopadhyay) এবং শ্রীলেখার ছোট পিসি তপতী দাসকে।

[আরও পড়ুন: ‘কঠিন সময়টা ভারি সুন্দর’, নতুন পোস্টে কীসের ইঙ্গিত দিলেন সুশান্ত প্রেমিকা রিয়া?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement