১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

পাঞ্জাব নির্বাচনের আগে বড় চমক, বিজেপিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী মাহি গিল!

Published by: Akash Misra |    Posted: February 7, 2022 12:53 pm|    Updated: February 7, 2022 3:35 pm

Actress Mahie Gill likely to join bjp | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঞ্জাব এখন ভোটের উত্তাপে সরগরম। প্রত্যেক দলই প্রচারে ব্যস্ত। ২০ ফেব্রুয়ারি পাঞ্জাবে বিধানসভা নির্বাচন। ১০ মার্চ ভোটের ফলাফলে জানা যাবে পাঞ্জাবের মসনদ থাকবে কার দখলে।  ভোটের আবহে বড় চমক দিল পাঞ্জাব বিজেপি। সূত্রের খবর, সোমবার বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী মাহি গিল।

‘হাওয়ায়েঁ’ ছবি দিয়েই বলিউডে আত্মপ্রকাশ মাহি গিলের (Mahi Gill)। তবে ২০০৯ সালে অনুরাগ কাশ্যপের ‘দেব ডি’ থেকেই সবার নজরে আসেন তিনি। এই ছবিতে দারুণ অভিনয়ের জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কারও পান মাহি গিল। নজর কেড়েছিলেন ‘সাহেব বিবি গ্যাংস্টার’ ছবিতে অভিনয় করেও। তবে শুধু হিন্দি ছবি নয়। পাঞ্জাবি ছবিতেও অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেই সাফল্য সঙ্গে নিয়ে এবার রাজনীতিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘আল্লাহ তেরো নাম, ঈশ্বর তেরো নাম’, লতার শেষযাত্রায় শাহরুখের প্রার্থনায় ফুটে উঠল আসল ভারত ]

গত বছর ডিসেম্বর মাসে কংগ্রেস প্রার্থী হরমহিন্দর সিং লাকির হয়ে প্রচার করতে দেখা গিয়েছিল মাহিকে। সেই সময় সংবাদ মাধ্যমকে মাহি জানিয়ে ছিলেন, হরমহিন্দর দীর্ঘদিনের বন্ধু, সেই কারণেই প্রচারে অংশ নেওয়া। মাহি জানিয়েছিলেন, তিনি অভিনয় নিয়ে দিব্যি রয়েছেন। রাজনীতিতে আসার কোনও পরিকল্পনাই নেই তাঁর। তবে বছর ঘুরতেই মাহির এই মন বদল নিয়ে প্রশ্ন উঠছে। বিশেষ করে অভিনেত্রীর বিজেপি যোগদান নিয়ে শোরগোল শুরু নানা মহলে।

[আরও পড়ুন: জীবনের প্রথম আয় মোটে ২৫ টাকা, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে