BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মা হচ্ছেন Sonam Kapoor? অভিনেত্রীর নতুন ছবি ঘিরে গুঞ্জন

Published by: Akash Misra |    Posted: July 17, 2021 4:28 pm|    Updated: July 17, 2021 4:28 pm

Bollywood actress Sonam Kapoor is pregnant, rumours ripe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হচ্ছেন নাকি বলিউড অভিনেত্রী সোনম কাপুর? (Sonam Kapoor) শুক্রবার সকাল থেকেই গোটা বলিউডজুড়ে সোনমকে নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। সোশ্যাল মিডিয়াতেও সোনমকে জোর চর্চা। এই গুঞ্জন কিন্তু উসকে দিয়েছেন সোনম নিজেই।

কাণ্ডটা হল, বহু মাস ধরে মুম্বই থেকে দূরে ছিলেন সোনম। স্বামী আনন্দ আহুজাকে নিয়ে লন্ডনেই সুখে সংসার করছিলেন তিনি। সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় টুকটাক ছবিও পোস্ট করতেন। কখনও স্বামীকে নিয়ে প্রেমের পোজ, তো কখনও নিজের সাজগোজ। এভাবেই দিব্য ছিলেন সোনম। এমন সুখের সময় ছেড়ে, ৬ মাস বিদেশে কাটিয়ে হুট করেই মুম্বইয়ে পা রাখলেন সোনম কাপুর। তাও আবার একা একা! ব্যস, তখন থেকেই গুঞ্জন পাড়ায় নতুন খবর। নিন্দুকরা তো সোনমের এই কাণ্ড দেখে প্রথম থেকেই শুরু করে দিল নানা জল্পনা। কিন্তু আসল গপ্পো শুরু হল, মুম্বই বিমানবন্দরে সোনমকে দেখেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রাহুল বৈদ্য ও দিশা পারমার, ভাইরাল হল আলিঙ্গনের ভিডিও]

সাদা গাউনের উপর নীল রঙের কোট। তাও আবার ওভার সাইজড। ফ্যাশনের ব্যাপারে বলিউডে সোনমের থেকে সচেতন আর কেউ নন। সে তো সবাই জানেন। সেই সোনমই কীভাবে এয়ারপোর্ট লুকে বড়মাপের পোশাক পরলেন! দুইয়ে দুইয়ে চার করতেই নিন্দুকদের কাছে বিষয়টা একেবারেই স্পষ্ট। সঙ্গে সঙ্গে রটে গেল সোনম কাপুরের অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

তবে এ খবর রটলেও, সোনম কাপুরের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি । এমনকী, বিমানবন্দরে সোনম কাপুর এবং অনিল কাপুর (Anil Kapoor) সাংবাদিকদের এসব প্রশ্ন একেবারেই এড়িয়ে গিয়েছেন। ক্যামেরার সামনেও পোজ দিতে অনীহা দেখিয়েছেন সোনম। সব মিলিয়ে লোকে ধরেই নিচ্ছে, খুব শীঘ্রই হয়তো সোনম সুখবর দেবেন।

[আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত T-Series সংস্থার ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement