২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২১ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ৮ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কোরিয়ান ছবির হিন্দি রিমেক হতে চলেছে বলিউডে। এখনও পর্যন্ত বলিউডে যে ক’টা কোরিয়ান ছবির রিমেক হয়েছে, সবক’টিই বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করে ফেলেছে। ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর পর আবার একটি কোরিয়ান ছবির গল্প নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন বলিউড পরিচালক সুজয় ঘোষ। কেন্দ্রীয় চরিত্রে সোনম কাপুর। অভিনেত্রীর চরিত্রেও রয়েছে চমক।

২০১১ সালে মুক্তি পাওয়া ‘ব্লাইন্ড’ ছবির হিন্দি রিমেক করতে চলেছেন সুজয় ঘোষ। তবে পরিচালকের আসনে কিন্তু এবার আর সুজয় ঘোষকে দেখা যাবে না। বরং, তাঁর পরিবর্তে ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক পরিচালনা করছেন সুজয়ের ঘনিষ্ঠ বন্ধু সোম মাখিজা। এক্ষেত্রে ক্রিয়েটিভ প্রোডিউসারের ভূমিকায় রয়েছেন খ্যাতনামা এই বলিউড পরিচালক। মহিলা কেন্দ্রিক ছবি। একটি মহিলার জীবনকে কেন্দ্র করেই এগিয়েছে ছবির গল্প। আর সেই চরিত্রেই দেখা যাবে বলিউড অভিনেত্রী সোনম কাপুরকে। শেষবার সোনমকে দেখা গিয়েছিল ‘দ্য জোয়া ফ্যাক্টর’ ছবিতে। যদিও বক্স অফিসে বিশেষ সাফল্যের মুখ দেখতে পারেনি সোনম অভিনীত এই ছবি। তবে পরিচালক তথা প্রযোজক সুজয়ের ছবিতে যে খানিক ভিন্ন চরিত্র এক্সপ্লোর করার সুযোগ পাবেন অভিনেত্রী, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: দাম্পত্যের বর্ষপূর্তি, তিরুপতির পর এবার স্বর্ণমন্দিরে পুজো দিলেন রণবীর-দীপিকা ]

তা কেমন চরিত্রে দেখা যাবে সোনম কাপুরকে? সূত্রের খবর বলছে, এক দৃষ্টিহীন মহিলার চরিত্রে অভিনয় করতে চলেছেন অনিলকন্যা। ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। অতঃপর ছবিতে রহস্য রোমাঞ্চ যে থাকবেই, তা বলাই বাহুল্য। উল্লেখ্য, এযাবৎকাল হরর অ্যাকশন থ্রিলারে অভিনয় করেননি সোনম। কাজেই এই ছবি যে দর্শকের কাছে সোনমকে তাঁর অভিনয় দক্ষতা প্রদর্শন করার সুযোগ করে দেবে, তা বলাই যায়। নতুন ঘরানার ছবিতে কাজ করার সুযোগ পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত সোনম। আর প্রযোজক সুজয় ঘোষ? দৃষ্টিহীন সেই মহিলার চরিত্রে তিনি বলিউডে সোনম ছাড়া অন্য কাউকে আর দেখতেই পারছেন না। উপরন্তু ‘ব্লাইন্ড’ ছবির হিন্দি রিমেক নিয়ে বেশ আশাবাদীও সুজয়। প্রসঙ্গত, কোরিয়ান ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’ থেকে সুজয় ‘বদলা’ তৈরি করেছিলেন। যা বক্স অফিসে বেশ হিট হয়েছিল। এবার সোনম ভিন্ন চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে, সেটাকে কতটা ফুটিয়ে তুলতে পারেন, সেটাই দেখার!

[আরও পড়ুন: রণংদেহী রানি, ধর্ষণ-খুনের কিনারা করতে আসছেন ‘মর্দানি’ অভিনেত্রী ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং