২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২০ অগ্রহায়ণ  ১৪২৬  শনিবার ৭ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মর্দানি’র পর ফের একবার রণংদেহী রূপে ধরা দিলেন রানি মুখোপাধ্যায়। তবে এবারের পরিসরটা আরও একটু বড়। রোমাঞ্চকর প্লট। মার্ডার থ্রিলার। শহরের বুক থেকে একের পর এক মেয়ে কিডন্যাপ। তারপর অকথ্য অত্যাচার, ধর্ষণ, খুন। আর সে সবের কিনারা করতেই ময়দানে নেমেছেন পুলিশ আধিকারিক শিবানী শিবাজি। যে চরিত্রে দেখা মিলল রণংদেহী রানি মুখোপাধ্যায়ের।

চলতি বছরই অনুরাগীদের শারদীয়ার উপহার দিলেন রানি মুখোপাধ্যায়। পুজোর আগেই মুক্তি পেয়েছিল ‘মর্দানি ২’-এর টিজার। এবার ট্রেলার মুক্তির পর সেই উন্মাদনাকে যেন আরও একটু উসকে দিলেন অভিনেত্রী। গোটা ট্রেলারে টুকরো টুকরো কোলাজে ধরা পড়ল ধর্ষণ, খুনের রোমহর্ষক ঘটনা। একের পর এক অভিযোগ দায়ের হচ্ছে। এবারের প্রেক্ষাপট রাজস্থানের কোটা শহর। যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্রছাত্রীরা আইআইটি, ডাক্তারির কোচিং নিতে আসেন। কোচিং থেকে বাড়ি ফেরার পথে রাতের কোটা শহরেই উধাও হয়ে যায় জলজ্যান্ত এক মেয়ে। পরের দিন তাঁর লাশ মেলে পরিত্যক্ত এক অট্টালিকায়। যেই ঘটনায় গোটা দেশ নড়ে উঠেছিল। ঠিক এরকমই এক বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘মর্দানি’র সিক্যুয়েল।

[আরও পড়ুন: প্রথম বিবাহবার্ষিকীতে তিরুপতি দর্শন তারকা দম্পতির, শুভেচ্ছার বন্যায় ভাসলেন রণবীর-দীপিকা]

সিক্যুয়েলের ঝলকে পুলিশের উর্দিতে দেখা মিলল ঝাঁঝালো রানি মুখোপাধ্যায়ের। ছবিতে যার চরিত্রের নাম শিবানী শিবাজি। তিনি সবরকম বাধা বিপত্তিকে উপেক্ষা করে নিজের কাজ চালিয়ে যান। অটল থাকেন নিজের কর্তব্যে। মহিলা পাচার চক্রের এক কাণ্ডারির সঙ্গে লড়াই পুলিশ অফিসার শিবানী শিবাজির। এই অপরাধ চক্রের সঙ্গে জড়িত বাকি দালালদের নিজের হেফাজতে আনতে পারলেও, তার হাতের নাগালে আসে না চক্রের মূল চক্রী। যার বয়স ২১ বছর। ‘মর্দানি ২’-তে খেলাটা আরও বড়। কারণ, ছবির প্লটে অপরাধের পরিসরও আগের থেকে অনেকটাই বিস্তৃত। বয়স কম হলেও অপরাধী হিসেবে সেই পাচার চক্রীর পাণ্ডা বড় ভয়ানক। আবেগ তো দূরের কথা, তার মধ্যে নেই কোনও মনুষ্যত্বও। যার খোঁজ পেতে গিয়ে হিমশিম খেতে হয় তাবড় পুলিশদেরও। আর এই খলনায়কের সঙ্গেই লড়াই পুলিশ আধিকারিক শিবানী শিবাজির।

‘মর্দানি ২’র প্রযোজনা করেছেন রানি মুখোপাধ্যায়ের স্বামী আদিত্য চোপড়া। এই ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি হল গোপী পুথরানের। যিনি এর আগে ‘মর্দানি’র গল্প লিখেছিলেন। এবার তারই সিক্যুয়েল দিয়ে নাম লেখালেন পরিচালকের তালিকায়। মুক্তি পাচ্ছে ১৩ ডিসেম্বর।

[আরও পড়ুন: ত্রিকোণ সম্পর্কের জেরে কিডন্যাপ, প্রকাশ্যে পায়েলের রহস্যমোড়া ‘মুখোশ’-এর ট্রেলার]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং