BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘কেন এমনটা করলে?’, সুশান্তের মৃত্যুতে শোকবিহ্বল বিনোদন ও ক্রীড়ামহল

Published by: Sandipta Bhanja |    Posted: June 14, 2020 4:03 pm|    Updated: June 15, 2020 3:32 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার বেলায় আবারও এক শোকসংবাদে বিহ্বল হয়ে পড়ল বলিউড ইন্ডাস্ট্রি। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর এখনও বিশ্বাস করতে পারছেন না কেউই। কয়েক দিন ধরেই বন্ধুবান্ধবদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। তাই রবিবার সকালে তাঁরা সুশান্তের ফ্ল্যাটে গিয়েছিলেন। বারবার দরজা ধাক্কা দিতেও খোলেননি। বাড়ির পরিচারিকার সন্দেহ হয়। তড়িঘড়ি পুলিশে খবর দেন পরিচারিকা। এরপরই দরজা ভেঙে সুশান্তের মৃতদেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। একের পর বলিউড তারকারা শোকপ্রকাশ করছেন। মন থেকে কেউই মেনে নিতে পারছেন না যে, তাঁদের প্রিয় হাসিখুশি, প্রাণখোলা ছেলেটা যে আর নেই!

মুম্বইয়ের ভাবা হাসপাতালের নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য। রবিবার এই খবর প্রকাশ্যে আসতেই ভিড় উপচে পড়ে সুশান্তের বান্দ্রার আবাসনের বাইরে। কেন আত্মহত্যা করলেন অভিনেতা? সূত্রের খবর বলছে, অবসাদে ভুছিলেন দীর্ঘদিন ধরে। কাজের তো কোনও খামতি ছিল না তাহলে? ব্যক্তিগত জীবনে টানাপোড়ানের জন্যই কি এমন চরম সিদ্ধান্ত?

বাড়ি থেকে পাওয়া গিয়েছে ডিপ্রেশনের ওষুধ। সূত্রের খবর, বহুদিন থেকেই হতাশায় ভুগছিলেন অভিনেতা। ডাক্তারও দেখাচ্ছিলেন। শেষ ছবি ছিঁছোড়েও বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। তার আগে ‘কেদারনাথ’ও ভাল ব্যাবসা করেনি। একের পর এক ফ্লপ ছবি। কিংবা ভাল চিত্রনাট্য, ভাল চরিত্র না পাওয়ার জন্যই কি শেষে হতাশাগ্রস্ত হয়ে আত্মহননের পথ বেছে নিলেন অভিনেতা উঠছে প্রশ্ন।

Sushant Singh Rajput suicide

ভাল চরিত্র করার খিদে সুশান্তের মধ্যে আগাগোড়াই ছিল। এর সঙ্গে সহমত হয়েছেন সুশান্তের অতি ঘনিষ্ঠ প্রযোজক অরুণ পাণ্ডেও। তিনি বললেন, “ওঁর মধ্যে ভাল কাজ করার খিদেটা ছিল। সবসময় কাজ নিয়ে ভাবত। খুব কষ্ট লাগছে।” অনুপম খের লিখলেন, “আমার প্রিয় সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), কেন এমনটা করলে? কেন?”

[আরও পড়ুন: গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, শোকস্তব্ধ বলিউড]

টলিউড অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীও শোকপ্রকাশ করেছেন। “তারকারাও অবসাদে ভোগেন। গ্ল্যামার ইন্ডাস্ট্রি মানেই সবটা চাকচিক্যতা নয়। এটা একেবারে চরম পরিস্থিতিতে এসে দাঁড়িয়েছি আমরা। হতাশা বা অবসাদ খপব বড় একধরণের রোগ, ক্যানসারের মতোই বলা যেতে পারে। এর চিকিৎসা জরুরী। খুব দরকার এই বিষয়গুলো নিয়ে এখন খোলাখুলি কথা বলা”, মন্তব্য মিমির। 

ধোনির কোচ যিনি সুশান্তকে প্রশিক্ষণ দিয়েছিলেন এম এস ধোনির বায়োপিকের সময়, খবরটা শুনে বিশ্বাসই করতে পারছেন না তিনি। বললেন, “শুনে খুব খারাপ লাগছে। ওকে ট্রেনিং দেওয়ার আগে আমরা জিজ্ঞেস করেছিলাম, কেন এই বায়োপিকটা করছ? ও শুধু ওর ব্যাটের মারপ্যাঁচ দেখিয়েছিল। আমরা ওতেই অভিভূত হয়ে গিয়েছিলাম। খুব মজার ছেলে ছিল। এত সাদামাটা ছেলে, কেন এরকম করল, বুঝতে পারছি না।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Just can’t believe this ! ……………………. RIP Sushant 💔

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

অনুরাগ কাশ্যপ বললেন, “সুশান্ত নেই বিশ্বাসই হচ্ছে না।” রীতেশ দেশমুখের টুইট, “শব্দ নেই হতবাক, সুশান্ত আর নেই, গভীর শোকাহত”।

ধোনির বায়োপিকের পর ক্রীড়ামহলেও সুশান্তের ভক্ত সংখ্যা নেহাত কম ছিল না। ছবি মুক্তির পর অনেকে ব্যক্তিগতভাবে ফোন করে সুশান্তের ভূয়সী প্রশংসাও করেছিলেন। মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না ধোনি-শেহবাগরা। খবর পেতেই আবেগঘন পোস্ট করে ধোনি বললেন, “সবচেয়ে দুঃখজনক! কেন সুশান্ত কেন?” শেহবাগ লিখলেন, “জীবন এত ভঙ্গুর কী করে হয়?”

[আরও পড়ুন: লকডাউনে বন্ধ উপার্জন, অভাবে ড্রাইভারের কাজ করতে চাইছেন সংগীতশিল্পী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement